রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রোহিঙ্গা ক্যাম্পে মালিকবিহীন ২১২ বস্তা চাল ও ৫০২ লিটার তেল জব্দ

নিজস্ব প্রতিবেদক : উখিয়া রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে পরিত্যক্ত দোকানঘর থেকে মালিকবিহীন ২১২ বস্তা চাল ও ৫০২ লিটার সয়াবিন তেল জব্দ করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা।

বুধবার (০৬ জুলাই) দুপুরে এক বার্তায় এ তথ্যটি জানিয়েছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে উখিয়ার ক্যাম্প- ৮ ডব্লিউ এর ‘এ’ ব্লক এলাকায় অভিযানে যায় ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের একটি বিশেষ টিম। এসময় ‘এ’ ব্লক এলাকার নতুন রাস্তার মাথায় একটি পরিত্যক্ত দোকানঘরে তল্লাশী চালানো হয়। তল্লাশীকালে ওই দোকানঘর থেকে মালিকবিহীন ২১২টি ছোট-বড় সাদা প্লাস্টিকের বস্তায় ৮ হাজার ৪৮০ কেজি আতপ চাল ও ১৩টি প্লাস্টিকের বস্তা ভর্তি ৫০২ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লাখ ৭৩ হাজার টাকা।

“জব্দকৃত চাল ও তেল ক্যাম্প-৮ ডব্লিউ’র সিআইসি ইশতিয়াক আহম্মেদ এর নির্দেশনা মোতাবেক ৩টি গাড়ি যোগে রোহিঙ্গা ক্যাম্প-১৭ এর আরসিও অফিসে গুদামে রাখা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও জানায় ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888