রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

টেকনাফে মাদক আইস সহ রোহিঙ্গা আটক

ফরহাদ আমিন, টেকনাফ : টেকনাফের জাদিমোড়া শরনার্থী ক্যাম্প এলাকা থেকে ১০০ গ্রাম শক্তিশালী মাদক আইস ক্রিস্টাল মেথসহ এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছেন পুলিশ।

বুধবার রাতে হ্নীলা ইউপি জাদিমোড়া শরনার্থী ক্যাম্প এলাকা থেকে মাদক আইসসহ তাকে আটক করা হয়।

আটক হলেন, জাদিমোড়া ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা মৃত মোনা আলীর ছেলে নুর মোহাম্মদ।

এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান।

তিনি জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম জাদিমোড়া শরনার্থী ক্যাম্প এলাকায় অভিযান পরিচালনা করে এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। পরে ধৃতের হেফাজতে থাকা ১০০ গ্রাম শক্তিশালী মাদক (আইস) ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ ইয়াবার চেয়ে অনেকগুণ বেশি ক্ষতিকর মাদক।আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888