রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

টেকনাফে ৫ হাজার ইয়াবা ও নগদ টাকা উদ্ধার

ফরহাদ আমিন, টেকনাফ : টেকনাফের মৌলভী পাড়া থেকে ৫ হাজার ইয়াবা, নগদ সাড়ে ৩৭ লাখ টাকা উদ্ধার করেছে র‍্যাব ১৫।

বৃহস্পতিবার রাতে সদর ইউপি মৌলভী পাড়া থেকে ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এতে পলাতক আসামি হলেন, টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়ার মৃত হাসান শরীফের ছেলে সৈয়দ হোসেন (৩৭)।

শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব ১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মৌলভী পাড়া সৈয়দ হোসেনের বাড়ির পাশ্বে মাদক কারবারিরা ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়।র‍্যাবের উপস্থিতি টের পেয়ে একজন মাদক কারবারি একটি শপিং ব্যাগ ফেলে কৌশলে পালিয়ে যায়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে শপিং ব্যাগ তল্লাশি করে ৫ হাজার ইয়াবা, মাদক বিক্রির নগদ সাড়ে ৩৭লাখ টাকা, দুটি ব্যাংক চেকবই ও দুটি ব্লাংক চেক উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে উপস্থিত স্বাক্ষীরা জানায় পালিয়ে যাওয়ার পরিচয় সৈয়দ হোসেন পিতা মৃত হাসান শরীফ। পলাতক আসামির বিরুদ্ধে থানায় খুন, মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে। উদ্ধারকৃত নগদ টাকা ও ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888