শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

টেকনাফে দুটি অস্ত্রসহ রোহিঙ্গা আটক

টেকনাফ প্রতিনিধি : টেকনাফের নয়াপাড়া এলাকা থেকে দুটি অস্ত্রসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব ১৫। রোববার রাতে হ্নীলা ইউপি নয়াপাড়া জামে মসজিদের সামনে থেকে অস্ত্রসহ তাকে আটক করা হয়।

আটক মো:সুলতান (১৯) হ্নীলা ইউপি মোচনী ২৭ নম্বর রোহিঙ্গা শরনার্থী শিবিরের সি ব্লকের শেড নম্বর ৮৫৮ এর বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে।

সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব ১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উপজেলার নয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সামনে টেকনাফ-কক্সবাজার সড়কের উপর বিভিন্ন অবৈধ অস্ত্র ক্রয় বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা যুবককে আটক করতে সক্ষম হয়। পরে ধৃতের হেফাজতে থাকা বস্তাটি তল্লাশী করে একটি দেশীয় তৈরি ওয়ানশুটারগান ও একটি দেশীয় এসবিবিএল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে ধৃত স্বীকার করে যে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।উদ্ধারকৃত অস্ত্রসহ আটকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888