শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা

এডভোকেট জহিরুল ইসলাম স্মারকগ্রন্থের জন্য লেখা আহবান

আগামী ১৮ মে দেশের প্রথিতযশা রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ সদস্য, সাবেক গভর্নর, আওয়ামীলীগ পুর্ণগঠনের সংগঠক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও স্বনামধন্য আইনজীবী কক্সবাজারের ভূমিপুত্র জহিরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে একটি স্মারকগ্রন্থ প্রকাশিত হবে।

স্মারকগ্রন্থটিতে প্রয়াতের বর্ণাঢ্য রাজনৈতিক, সামাজিক ও পেশাগত জীবনের নানান দিককার কর্মব্যাপ্তির স্মৃতিমূলক লেখা সন্নিবেশিত করার উদ্যোগ নেয়া হয়েছে।

এ উপলক্ষ্যে প্রয়াত রাজনীতিক জহিরুল ইসলামের রাজনৈতিক ও পেশাজীবী সহকর্মি, ব্যক্তিগত বন্ধু-স্বজন, শুভানুধ্যায়ী-শুভাকাঙখি সহ দেশ-সমাজের বিশিষ্টজনদের কাছ থেকে স্মৃতিচারণমূলক লেখা আহবান করা হয়েছে।

আপনার কাছ থেকে স্মারকগ্রন্থটির জন্য একটি মূল্যবান লেখা প্রত্যাশা করছি। এতে গ্রন্থটি সমৃদ্ধ হওয়ার পাশাপাশি আগামী প্রজন্মের কাছে প্রয়াতের কর্মময় জীবন অক্ষয়-অক্ষরে তুলে ধরা সম্ভব হবে।

প্রত্যাশা রইল, আগামী ৩০ মার্চের মধ্যে আপনার লেখাটি গ্রন্থবদ্ধ করতে সংগ্রহ করা সম্ভব হবে। নিম্নে উল্লেখিত ই-মেইলে লেখাটি পাঠানো যাবে। ই-মেইল : nupa.alam@gmail.com

প্রয়োজনে যোগাযোগ করুণ, নুপা আলম, স্মারক গ্রন্থ প্রকাশনা সমন্বয়ক, ফোন : ০১৭৫৩৩৭৮৬৩৩।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888