রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

চকরিয়ায় ছয়টি চোরাই মোটর সাইকেলসহ সংঘবদ্ধ চক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের চকরিয়া ছয়টি চোরাই মোটর সাইকেলসহ সংঘবদ্ধ চক্রের তিন সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার ভোর রাতে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মধ্য মেধাকচ্ছপিয়া এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

আটকরা হল, সংঘবদ্ধ মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্য মোহাম্মদ তারেক, মোহাম্মদ শাহরিয়ার ও নুরুল আমিন।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, রোববার ভোর রাতে চকরিয়ার খুটাখালী ইউনিয়নের মধ্য মেধাকচ্ছপিয়া এলাকার একটি আস্তানায় চোরাই করা মোটর সাইকেলসহ সংঘবদ্ধ চক্রের কতিপয় সদস্য অবস্থান করছে খবরে ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় সন্দেহজনক একটি বাড়ীতে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ৩ জনকে আটক করতে সক্ষম হয়।

“ ওই বাড়ীর একটি পরিত্যক্ত গুদামে চোরাই করে আনা ৬ টি মোটর সাইকেল পাওয়া যায়। ”

ওসি জানান, আটক আন্ত:জেলার সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের সদস্য। তারা জেলার বিভিন্ন এলাকা থেকে মোটর সাইকেল চুরি করে সেখানে মজুদ করত।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চকরিয়া থানায় মামলা করা হয়েছে বলে জানান শেখ মোহাম্মদ আলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888