শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর

করোনাকালে আয়ুষ্মান ১০ কোটি টাকার বাংলো কিনলেন

প্রথম আলো : লকডাউন শিথিল হতেই চণ্ডীগড়ে পাড়ি দিয়েছিলেন আয়ুষ্মান খুরানা। এটাই তাঁর শৈশবের শহর। এই শহরের আনাচকানাচে ছড়িয়ে আছে তাঁর অজস্র স্মৃতি। এই শহরেই পদার্থবিজ্ঞান কোচিংয়ে স্ত্রী তাহেরা কশ্যপের সঙ্গে প্রথম দেখা, প্রথম প্রেমে পড়া। এবার সবাই মিলে একসঙ্গে থাকতে চান আয়ুষ্মান। তাই চণ্ডীগড়ের পাচকুলাতে এক বিলাসবহুল বাংলো কিনে ফেললেন এই বলিউড সুপারস্টার। বাংলোর দাম পড়েছে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০ কোটি ১৭ লাখ টাকা।

আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কশ্যপ। ছবি: ইনস্টাগ্রাম
আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কশ্যপ।

চণ্ডীগড়ে পরিবারের সবাই এক হয়ে সময় কাটাতে চান আয়ুষ্মান। কিন্তু বাদ সাধে তাঁদের বাসা। তাই এবার এক বড়সড় বাংলো কিনে ফেললেন আয়ুষ্মান। এখানে পরিবারের সবাই মিলে হইচই করে দিন কাটাতে পারবেন। এ প্রসঙ্গে আয়ুষ্মান বলেছেন, ‘আমি নই, বলুন খুরানারা নতুন বাড়ি কিনেছে। আমরা সবাই মিলে এই বাড়িটি কেনার পরিকল্পনা করি। যে বাড়িতে পরিবারের সবাই একসঙ্গে থাকতে পারবে।’

৬ জুলাই আয়ুষ্মান তাঁর স্ত্রী তাহিরা কাশ্যপকে নিয়ে রেজিস্ট্রেশন দপ্তরে গিয়েছিলেন। জানা গেছে, আয়ুষ্মান এই বাংলোটি চণ্ডীগড়ের পাচকুলার সেক্টর ৬-থেকে কিনেছেন। কাগজপত্রে বাংলোটির দাম লেখা ‘৯ কোটি রুপি’।

চণ্ডীগড়ের রাস্তায় সাইকেল চালাচ্ছেন আয়ুষ্মান খুরানা। ছবি: ইনস্টাগ্রাম
চণ্ডীগড়ের রাস্তায় সাইকেল চালাচ্ছেন আয়ুষ্মান খুরানা।

কিছু দিন আগে আয়ুষ্মানকে দেখা গিয়েছিল চণ্ডীগড়ের পথেঘাটে। নিজেকে ফিট রাখতে সাইকেল নিয়ে তিনি বেরিয়ে পড়েছিলেন চণ্ডীগড়ের রাস্তায়। মুখে মাস্ক থাকার জন্য কেউ চিনতে পারেনি। এ প্রসঙ্গে আয়ুষ্মান বলেন, এই সময়ে ফিট থাকা অত্যন্ত জরুরি। কিছুদিন আগে আমাজন প্রাইম এ আয়ুষ্মান অভিনীত ছবি ‘গুলাবো সিতাবো’ মুক্তি পেয়েছে। সুজিত সরকার পরিচালিত এই ছবিতে আয়ুষ্মান ছাড়া আছেন অমিতাভ বচ্চন। ইতিমধ্যে ছবিটি দর্শক ও সমালোচকের প্রশংসা কুড়িয়েছে।শুরুতে আয়ুষ্মান খুরানা প্রতি ছবিতে ৯০ লাখ থেকে ১ কোটি রুপি নিতেন। ‘ড্রিম গার্ল’ সিনেমার পর থেকে আয়ুষ্মান খুরানার ম্যানেজার ও দল সাফ জানিয়ে দিয়েছে, এখন থেকে সাড়ে ৩ কোটি নয়। অর্থাৎ এখন থেকে ছবিপ্রতি আয়ুষ্মানের পারিশ্রমিক বাংলাদেশি মুদ্রায় কমপক্ষে সাড়ে চার কোটি রুপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888