শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দিকে মানুষের ঢল

Pic Man (4)নিজস্ব প্রতিবেদক, ০৬ মে :
কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দিকে মানুষের ঢল নেমেছে। ওখানে বিকাল ৩ টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক জনসভায় ভাষণ দেবেন। কিন্তু দুপুরে ১২ টা দিকে স্টেডিয়ামের মানুষের সমুদ্র রূপ নিয়েছে। তপ্ত রোদ অতিক্রম করে মিছিলে মিছিলে প্রধানমন্ত্রী স্বাগত জানিয়েছে ওখানে আসছে বিভিন্ন বয়সের মানুষ। ইতিমধ্যে সমাবেশ স্থলের আশে-পাশে লাখের কাছা-কাছি মানুষ এসে পৌঁছে গেছে। এসব মানুষের দাবি প্রধানমন্ত্রীকে একনজরে দেখবো এবং কক্সবাজারের উন্নয়নের প্রতিশ্রুতি জানতে তাদের এ আগমন।

একই সঙ্গে সমাবেশ স্থলের আশে পাশে রয়েছে কয়েক শত তোরণ ও ব্যানার পেস্টুন। আর পুরো কক্সবাজার নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে আইন শৃঙ্খালা বাহিনী।

মেরিন ড্রাইভ সড়কের উদ্বোধন করতে প্রধানমন্ত্রী কক্সবাজার এসে পৌঁছেন সকাল ১০ টার আগে। বিমান বন্দরে নেমে কক্সবাজার বিমান বন্দরে বোয়িং বিমানের বাণিজ্যিকভাবে চলাচলের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। এরপর যান ইনানীতে। সেখানেই ২৮ কিলোমিটার পয়েন্টে ফলক উন্মোচনের মধ্য দিয়ে এর উদ্বোধন করেন। বিকালে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি কক্সবাজারের আরো ৫টি প্রকল্পের উদ্বোধন এবং ৮ টি ভিত্তি প্রস্তুর স্থাপন করবেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like