ফিফার কাছে ক্ষমা চাইবেন না মেসি

messi-big

ক্রীড়া ডেস্ক: রাশিয়া বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে চিলির বিরুদ্ধে ম্যাচে সহকারী রেফারির সঙ্গে ‘অশোভন’ ভাষায় তর্ক করায় ফিফা লিওনেল মেসিকে পরের চার ম্যাচে নিষিদ্ধ করে। প্রবল জল্পনা যে, ফিফার কাছে ক্ষমা চাইলে মেসি ওপর থেকে নিষেধাজ্ঞা উঠে যাবে। আগামী ৪ মে জুরিখে ফিফার শৃঙ্খলা কমিটির সামনে হাজির হওয়ার কথা মেসির। কিন্তু আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানাচ্ছে, মেসি সেখানে হাজির হলেও তার ক্ষমা চাওয়ার ইচ্ছা নেই।

মেসির নিষেধাজ্ঞা চলার সময় বলিভিয়ার সঙ্গে হেরে আর্জেন্টিনা লিগ টেবিলে পাঁচ নম্বরে চলে গিয়েছে। বিশ্বকাপের মূল পর্বে গ্রুপ থেকে সরাসরি যাবে প্রথম চারটি দল। কোয়ালিফায়ারে পাঁচ নম্বর হয়ে শেষ করলে প্লে-অফ ম্যাচ জিতলে মূলপর্বে যাওয়ার সুযোগ পাবে।

আর্জেন্টিনার জাতীয় ফুটবল ফেডারেশনের কর্তারা আগামী ৪ মে জুরিখে ফিফার দপ্তরে হাজির হওয়ার সময় একটি ভিডিও ক্লিপিং নিয়ে যাচ্ছেন। সেখানে দেখানো হয়েছে, চিলি ম্যাচে সহকারী রেফারির সঙ্গে তর্ক করার সময় আর্জেন্টিনা অধিনায়ক আক্ষরিক যে শব্দগুলো ব্যবহার করেছিলেন সেটা তিনি বার্সেলোনার হয়ে ট্রফি জেতার পরও বলেছিলেন। ভিডিও ক্লিপিং দেখিয়ে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন প্রমাণ করতে চায়, মেসি সহকারী রেফারির সঙ্গে অশোভন আচরণ করেনি।

এদিকে, আর্জেন্টিনার একটি সংবাদমাধ্যম জানাচ্ছে, মেসি না-কি জানিয়েছেন, ফিফার কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই। তাতে নিষেধাজ্ঞা না উঠলেও তিনি বিচলিত হবেন না।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like