স্বামী-স্ত্রীর মধ্যে পেশাদারিত্বের কোনো স্থান নেই: অপু

shakib

বিনোদন ডেস্ক: স্বামী-স্ত্রীর সম্পর্কে পেশাদারিত্বের কোনো স্থান নেই। বরং সেখানে থাকবে শুধু ইমোশন। রোববার (১৬ এপ্রিল) দুপুরে একটি ফেসবুক স্ট্যাটাসে এমনটিই বললেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

গেল সোমবার (১০ এপ্রিল) বিকেলে নিজের পাঁচ মাসের সন্তানসহ সুপারস্টার শাকিব খানের কাছে নিজের ও সন্তানের পরিচয় চাওয়ার অধিকার নিয়ে লাইভ টিভি অনুষ্ঠানে এসেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে তিনি ফাঁস করে দিয়েছেন শাকিবের সঙ্গে তার বিয়ে ও সংসার যাপনের গোপন তথ্য। নানা জলঘোলার পর অবশেষে অপু ও তার সন্তান আব্রাহামকে প্রকাশ্যেই স্ত্রী ও সন্তানের অধিকার দেন শাকিব খান।

শাকিব-অপুর বিষয়টি সুরাহা হয়ে গেলেও তাদের নিয়ে এখনো সরব গোটা মিডিয়া। অনেকেই এ ঘটনাকে নাটুকে বলে মন্তব্য করছেন। নিন্দা জানাচ্ছেন শাকিব কিংবা অপুকে। আবার অনেকে তাদের মিলনের বিষয়টি ইতিবাচকভাবেই দেখছেন। এমন মিশ্র প্রতিক্রিয়ার মাঝে রোববার (১৬ এপ্রিল) দুপুরে একটি স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস। সেখানে তার মানবিক দিকটিই উন্মোচিত হয়েছে।

স্ট্যাটাসে অপু বিশ্বাস লিখেন, আমরা সাধারণত মানুষের ভেতরের ব্যাপারগুলো সহজে দেখি না। উপরের চাকচিক্য নিয়ে বেশি আলোচনা-সমালোচনায় মেতে থাকি। স্বামী-স্ত্রী-সন্তান এগুলো অন্যরকম একটা ব্যাপার। যেখানে ইমোশন থাকতে পারে, প্রফেশনাল-এর কোনো স্থান নেই। এখানে আছে দায়িত্ব, একের প্রতি অন্যের বিশ্বাস, ভালোবাসা এবং রেসপেক্ট।

জনাব/জনাবা একটা কথা মনে রাখবেন প্রফেশনাল তো ব্যবসায় আসে, সংসার, স্বামী, সন্তানের ক্ষেত্রে নয়।

অন্যদিকে যে সিনেমা নিয়ে মূলত ক্ষোভে ফুঁসে সমস্ত গোপন কথা ফাঁস করে দিলেন অপু বিশ্বাস, সেই ‘রংবাজ’ সিনেমাটিতে শাকিবের নায়িকা হিসেবে শবনম বুবলিকে ঠেকাতে পারলেন না অপু। উল্টো শাকিবের কথা মতোন এখন সেই ছবির জন্য বুবলিকে শুভেচ্ছা জানাতেও দেখা গেছে। শামিম আহমেদ রনির পরিচালনায় ১৭ এপ্রিল থেকে ছবিটির শ্যুটিং শুরুর কথা।

-সোনালীনিউজ

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like