একেএম মোজাম্মেল হক মেমোরিয়াল স্কুলে বাংলা নববর্ষ উদযাপন

AKM Mozammel school pic

সংবাদ বিজ্ঞপ্তি: এ.কে.এম মোজাম্মেল হক মেমোরিয়াল স্কুলে বাংলা নববর্ষকে বরণ উপলক্ষে ব্যাপক কর্মসূচী গ্রহণ করে। কর্মসূচী অনুযায়ী পহেলা বৈশাখ সকাল সাড়ে ৯ টায় এক বর্ণাঢ্য র‌্যালী বিদ্যালয় প্রাঙ্গন থেকে আরম্ভ হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষীন করে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গনে ফিরে আসেন। র‌্যালির পর অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল পিঠা মেলা উদ্বোধন করেন। পিঠা মেলায় ৫৭ রকম পিঠা প্রদর্শন করে যৌথভাবে ৫ম ও ৬ষ্ঠ শ্রেণী প্রথম স্থান অধিকার করে। ৫৩ রকম পিঠা প্রদর্শন করে ৩য় ও ৪র্থ শ্রেণী ২য় এবং ৪৭ রকম পিঠা প্রদর্শন করে নার্সারী ও কেজি শ্রেণী যৌথভাবে ৩য় হয়। পিঠা মেলার পরপরই শুরু হয় আলোচনা সভা।
সভায় প্রধান অতিথি ছিলেন- সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। প্রধান বক্তা ছিলেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন- জেলা পরিষদ সদস্য তাহমিনা চৌধুরী লুনা। সভাপতিত্ব করেন- বিদ্যালয় পরিচালনা পরিষদের নির্বাহী পরিচালক জোসনা হক।
আলোচনা সভার পর অতিথিরা বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের মাঝে পান্তা-ইলিশ পরিবেশন করা হয়।
পরিশেষে বিদ্যালয়ের সংগীত শিল্পী সালেহা নাসরিন স্বপ্নার পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুন্নি আকতার।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like