দলকে সুসংগঠিত করে শেখ হাসিনার উন্নয়নের ধারায় জনমত গড়ে তুলুন

coxs rejaul pic

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ কৃষকলীগ চকরিয়া উপজেলা শাখার বর্ধিত সভায় প্রধান অতিথি কৃষকলীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম বলেন- দরিদ্র মানুষকে স্বাবলম্বি করার জন্য একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ভুমিহীনদের খাস জমি বিতরণ, অর্ধকোটি গরীব মানুষকে ১০ টাকা মুল্যে চাউল বিতরণ সহ নানামুখী পদক্ষেপে দরিদ্রতা হ্রাস পেয়েছে। পদ্ম সেতু নির্মাণ, অর্থনৈতিক অঞ্চল গড়ে তুলে শিল্প কারখানা প্রসারে যে উদ্যোগ নিয়েছে অচিরেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব শক্ত সংগঠন গড়ে ছিলেন বলে স্বাধীনতা লাভ করেছি। সংগঠন জোরদার ছিল বলে জননেত্রী শেখ হাসিানর নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠা সম্ভব হয়েছে। সংগঠনের বিকল্প কিছু নেই, দলকে সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারায় জনমত গড়ে তুলুন।
চকরিয়া বায়তুশ শরফ সড়কের কার্যালয়ে গতকাল বিকেলে উপজেলা কৃষকলীগ যুগ্ম আহবায়ক কবির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি ছৈয়দ আলম, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন, জয়নাল, চকরিয়া পৌর কৃষকলীগ সভাপতি সুনীল কান্তি সুশীল, কৃষকলীগ নেতা মাষ্টার মোহাম্মদ আলী, মোজাম্মেল হক, নাছির উদ্দিন, দারুছ ছালাম বদি, মাহাফুজ, এম, শামশুল আলম, কফিল উদ্দীন, গিয়াস উদ্দিন, আজিম উদ্দীন, জসিম উদ্দীন, কাইছারুল হক চৌধুরী, মাইনুদ্দীন, নাজিম উদ্দিন, আবু ছালেক, মুজিবুল হক, রুহুল আমিন, সিরাজ মাঝি ও বুলবুল।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like