জীবন বাজি রেখে ফটোশুট!

risy_shot120170218145612বিনোদন ডেস্ক : জীবন বাজি রেখে ফটোশুট? তেমনটাই করলেন এক রাশিয়ান গ্ল্যামারাস মডেল। বিশ্বের অন্যতম উঁচু এক ভবনের ওপর থেকে কোনো ধরনের নিরাপত্তা ছাড়াই ঝুলে পড়েন ফটোশুটের জন্য।

২৩ বছর বয়সি ভিক্টোরিয়া ওডিনসোভা তার এক পুরুষ সহকারীর হাত ধরে দুবাইয়ের ১০০৪ ফুট উঁচু থেকে নিচে ঝুলে পড়েন অবলীলায়! যদি কোনোভাবে হাত ফসকে যেত তবে নির্ঘাত এত উঁচু থেকে পড়ে মারা যেতেন তিনি। অবশ্য তার এই জীবনের ঝুঁকি নিয়ে ফটোশুট করার বিষয়টি বিতর্কের জন্ম দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় রাশিয়ান মডেল ওডিনসোভা। ৩০ লাখ ফলোয়ার আছে তার। ম্যাক্সিম ম্যাগাজিন তার সম্পর্কে রায় দিয়েছে- রাশিয়ায় ভদকার পর সবচেয়ে জনপ্রিয় নাম ওডিনসোভা।

তবে ভয়ংকর এই ফটোশুট করতে গিয়ে তিনি কিন্তু নার্ভাস ছিলেন। বলেছেন-‘আমার বিশ্বাস হচ্ছে না ঘটনাটা ঘটিয়েছি আমি। পরে যতবারই ভিডিওটি দেখেছি, ভয়ে আমার হাত ঘেমে গেছে।’

তিনি ভিডিওটি তার সোশ্যাল মিডিয়া পেইজে পোস্ট করার পর পরই তা ভাইরাল হয়ে পড়ে। তবে কোনো ধরনের নিরাপত্তা ব্যবস্থা ছাড়া এ ধরনের জীবননাশী ফটোশুট করায় ক্ষুব্ধ হয়েছেন তার অনেক ভক্ত। একটু ভুল হলেই তার মৃত্যু হতে পারত বলে মন্তব্য করেছেন অনেকে।

এ ছাড়া একই বয়সি আরেক রাশিয়ান মডেল অ্যাঞ্জেলিনা নিকোলাউকে তিনি নকল করছেন বলেও অভিযোগ করছেন কেউ কেউ। কারণ নিকোলাউ উঁচু সব ভবনে ঝুঁকিপূর্ণ সব সেলফি তুলে বিশ্বজুড়ে আলোচনায় এসেছেন সম্প্রতি। যে যত সাহসীই হোক, অকারণে মৃত্যুকে আলিঙ্গন করা নিশ্চয়ই বোকামী, কথাটা হয়তো এখন বুঝতে পারছেন ওডিনসোভা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like