আছাদ কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির আনন্দভোজ সম্পন্ন

Untitled-1 copyসংবাদ বিজ্ঞাপ্ত, ০৬ ফ্রেব্রুয়ারি : কক্সবাজার শহরের অন্যতম বানিজ্যিক বিপনী কেন্দ্র আছাদ কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির উদ্যোগে প্রতিবছরের মতো বার্ষিক আনন্দভোজ রোববার রাতে কমপ্লেক্স এলাকায় অনুষ্ঠিত হয়। বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত আনন্দভোজ অনুষ্ঠান ছিল তিন পর্বের। প্রথমে ছিল প্রীতিভোজ দ্বিতীয় পর্বে ছিল মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। তৃতীয় পর্বে ছিলো র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানমালার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন আছাদ কমপ্লেক্সের অন্যতম স্বত্বাধিকারী, আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার প্রচার সম্পাদক, জেলা যুবলীগের সভাপতি মোঃ খোরশেদ আলম। বিশিষ্ট সাংবাদিক ও সংস্কৃতি কর্মী মুহাম্মদ আলী জিন্নাতের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি কলেজের অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন ও অভিজাত মিষ্টিঘর মিষ্টিবন সুইটস্্ এন্ড বেকারীর পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় ও স্বনামখ্যাত কণ্ঠশিল্পী সাজু ভাই, টুইংকেল ও নুরুল কবির। আনন্দভোজের সার্বিক ব্যবস্থ্াপনায় ছিলেন বিশিষ্ট সমাজকর্মী ও বানিজ্যিক ব্যবস্থাপক স্বপন গুহ। তাকে সহযোগিতা করেন ফরিদ, মোবারক, ফারুক ও বশির। ব্যবসায়ী মোহাম্মদ ইউনুস (অ্যাডভোকেট), সাইফুল ইসলামসহ আরও অনেকেই অনুষ্ঠান কে প্রাণবন্ত করে রাখেন।

প্রধান অতিথি মোঃ খোরশেদ আলম বলেন, জেলা শহরে অবস্থিত বিপনী কেন্দ্রগুলোর মধ্যে আছাদ কমপ্লেক্স একটু ব্যতিক্রম। এই বিপনীকেন্দ্রের পরিবেশ শান্তিপূর্ণ ও নিরাপত্তা খুবই সুরক্ষিত। তাই গ্রাহকদের আগ্রহ এই বিপনীকেন্দ্রের প্রতি বেশি। এটি সম্ভব হয়েছে, বিপণীকেন্দ্রের মালিক-ব্যবসায়ী ও গ্রাহকদের মধ্যে গড়ে ওই হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। এমন অবস্থা আগামীতেও অব্যাহত থাকবে সকলের আন্তরিক সহযোগিতায়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like