বিয়ে করছেন রাজ-শুভশ্রী

Raz-suvosri20170204123507বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও গুণী নির্মাতা রাজ চক্রবর্তী। বহুদিন ধরেই টালিগঞ্জে খবর উড়ছে প্রেম করছেন তারা। এমন গুঞ্জন শোনা গেলেও ধোঁয়াশা ছিল তাদের প্রেমের সম্পর্ক নিয়ে। এবার সব গুঞ্জন উড়িয়ে দিয়ে সত্যি সত্যি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রাজ-শুভশ্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, কিছুদিন আগে রাজ আর শুভশ্রীর পরিবারের লোকজন নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করেছেন। শুভশ্রীর বর্ধমানের বাড়িতে রাজের পরিবারের লোকজন গিয়েছিলেন। দুই পক্ষই বেশ তোড়জোর শুরু করেছেন। নভেম্বরেই তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তাই দু’জন মিলে একটি ফ্ল্যাটও কিনেছেন। এখন সেই ফ্ল্যাট সাজনোর কাজ চলছে।

আগামী জুলাই মাসে তারা বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন। কিন্তু রাজের ‘চ্যাম্প’ সিনেমার কারণে বছরের শেষের দিকে বিয়ের দিন ঠিক করেছেন। সিনেমা মুক্তির ঝামেলা কাটিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চান রাজ। এমনটাই জানিয়েছেন রাজের এক ঘনিষ্ঠজন।

এ প্রসঙ্গে রাজের এক ঘনিষ্ঠজন ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, “রাজ-শুভশ্রী তাদের বিয়ের সিদ্ধান্তটা একটু তাড়াহুড়ো করেই নিয়েছেন। তাদের সম্পর্ক খুব বেশিদিনের নয়। ‘অভিমান’ সিনেমার শুটিং করতে গিয়েই তাদের প্রেমের সম্পর্কের শুরু। আর মিমির সঙ্গে বিচ্ছেদটা কাটিয়ে উঠতেই রাজ বোধহয় এত তাড়াতাড়ি প্রেমের সিদ্ধান্ত নিয়েছে।”

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ দিন প্রেম করেছেন রাজ চক্রবর্তী। গত বছরের শেষের দিকে এই সম্পর্কের ইতি টানেন রাজ। এছাড়া পায়েলের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রাজ। তবে দুটি সম্পর্কের শেষ মোটেও সুখকর হয়নি। এদিকে চিত্রনায়ক দেবের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন শুভশ্রী। তাদের বিচ্ছেদও তিক্ততার মাধ্যমেই শেষ হয়েছে। যদিও সব ভুলে ফের একসঙ্গে সিনেমায় কাজ করেছেন দেব-শুভশ্রী।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like