কক্সবাজার জেলা যুব ইউনিয়নের সম্মেলন ও কাউন্সিল শনিবার

16298973_844647949024764_9103189418085761679_nসংবাদ বিজ্ঞপ্তি, ০৩ ফেব্রুয়ারি : ‘যৌবণের অঙ্গিকার মানুষ ও প্রকৃতি রক্ষার’ শ্লোগানকে সামনে রেখে শনিবার অনুষ্ঠিত হচ্ছে কক্সবাজার জেলা যুব ইউনিয়নের ৩য় সম্মেলন।
কক্সবাজার শহরের আল আমিন হোটেলস্থ হেমন্তিকা অফিসে অনুষ্ঠেয় সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি থাকছেন বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রিয় সংসদের সাধারণ সম্পাদক হাফিজ আদনান রিয়াদ এবং বিশেষ অতিথি থাকছেন বাংলাদেশ যুব ইউনিয়নের প্রেসিডিয়াম সদস্য শেখ আবদুল মান্নান।
সংগঠনের আহবায়ক শংকর বড়–য়া রুমির সভাপতিত্বে এ সম্মেলনে বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ ও সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
বাংলাদেশ যুব ইউনিয়ন কক্সবাজার জেলা কমিটির আহবায়ক শংকর বড়–য়া রুমি ও সদস্য ফাতেমা আক্তার মার্টিন যুক্ত বিবৃতিতে এ সম্মেলন সফল করতে যুব ইউনিয়নের প্রাক্তন-বর্তমান নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের প্রতি আহ্বান জানান। তারা বলেন, সকলের সহযোগীতা ও ঐকান্তিক প্রচেষ্ঠায় সমাজ প্রগতির সংগ্রাম এবং সুন্দর আগামী গড়ার সংগ্রাম এগিয়ে যাবে। অশুভ শক্তির বিরুদ্ধে শুভবোধের চেতনা ছড়িয়ে দিতে যুবকদের ঐক্যবদ্ধ আন্দোলন সর্বত্র ছড়িয়ে দিতে হবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like