আবার পিপল’স চয়েস অ্যাওয়ার্ড জিতলেন প্রিয়াঙ্কা

priyanka-chopra_640x480_61484800928

বিনোদন ডেস্ক : টানা দ্বিতীয়বার পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস জিতলেন প্রিয়াঙ্কা চোপড়া। জনপ্রিয় আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে এফবিআই প্রতিনিধি থেকে সিআইএ এজেন্ট অ্যালেক্স পারিশ চরিত্রে দারুণ অভিনয়ের জন্য ফেভারিট ড্রামাটিক টিভি অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

বুধবার (১৮ জানুয়ারি) যুক্তরাষ্ট্রে লসঅ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটারে হয়ে গেলো পিপল’স চয়েস অ্যাওয়ার্ডসের ৪৩তম আসর। ফেভারিট ড্রামাটিক অভিনেত্রী বিভাগে এবার প্রিয়াঙ্কার পাশাপাশি মনোনয়ন পেয়েছিলেন হলিউডের বিখ্যাত অভিনেত্রী ভিওলা ডেভিস, টারাজি পি. হেনসন, এলেন পম্পিও এবং কেরি ওয়াশিংটন।

পিপল’স চয়েস অ্যাওয়ার্ডসের মূল অনুষ্ঠান শুরুর আগে লালগালিচায় পা মাড়িয়েছেন প্রিয়াঙ্কা। তার স্কার্টটি এসেছে ডিজাইনার স্যালি লাপয়েন্টের বসন্তকালীন আয়োজন থেকে। পুরস্কার গ্রহণের পর ৩৪ বছর বয়সী এই তারকা বলেন, ‘ড্রামার রানী হতে পেরে আমি খুব খুশি। এই প্রাপ্তি অসাধারণ। কারণ আমার পাশাপাশি যারা মনোনীত হয়েছেন তারা প্রত্যেকে অসামান্য অভিনেত্রী। তাদের দেখেই টিভিতে কাজ করছি। তারা পথ দেখিয়েছেন বলেই এখানে পুরস্কারটি নিতে পেরেছি। তাদের সঙ্গে একই বিভাগে স্থান পাওয়া অভূতপূর্ব ব্যাপার।’

গত বছর নতুন টিভি সিরিজের ফেভারিট অভিনেত্রী বিভাগে পুরস্কার জেতেন প্রিয়াঙ্কা। তার আগে এশিয়ার আর কারও এই অর্জন নেই। আবার পুরস্কৃত হয়ে প্রিয়াঙ্কা আরও বলেন, ‘মনে হচ্ছে পৃথিবীটা আমার! আমাকে সাদরে গ্রহণ ও সিরিজটি পছন্দ করার জন্য সবাইকে ধন্যবাদ। ‘কোয়ান্টিকো’র সঙ্গে যুক্ত সবাইকেও ধন্যবাদ।’

বিজয়ী হিসেবে প্রিয়াঙ্কার নাম ঘোষণা হতেই অতিথিরা তুমুল করতালিতে তাকে অভিনন্দন জানান। এর মধ্যে ছিলেন তার মা মধু চোপড়া এবং ‘বেওয়াচ’ ছবির সহশিল্পী ডোয়ায়েন জনসন। হলিউডে এ ছবির মাধ্যমেই অভিষেক হচ্ছে প্রিয়াঙ্কার। এটি মুক্তি পাবে এ বছরের ২৬ মে। এতে তাকে দেখা যাবে ভিক্টোরিয়া লিডস নামের নেতিবাচক চরিত্রে।

অনুষ্ঠান শেষে ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তার ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘নির্বাক হয়ে গেছি! যারা ভোট দিয়েছেন সবাইকে ধন্যবাদ। আপনাদের সমর্থন ছাড়া এই প্রাপ্তি সম্ভব হতো না। আপনারা আমার কাছে অনেক কিছু। যে ভালোবাসা দিয়ে যাচ্ছেন সেজন্য ধন্যবাদ।’

‘কোয়ান্টিকো’র সুবাদেই বলিউডের গন্ডি পেরিয়ে পশ্চিমা দেশগুলোতেও তারকাখ্যাতি পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এখন চলছে সিরিজটির দ্বিতীয় মৌসুম। আগামী ২৩ জানুয়ারি থেকে এর প্রচার শুরু হবে। ধারাবাহিকটির শুটিং করতে গিয়ে সম্প্রতি আহত হয়েছিলেন তিনি। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ।

সম্প্রতি পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে ভারতে ফিরেছিলেন প্রিয়াঙ্কা। এর ফাঁকে বিজ্ঞাপনচিত্রের কাজও করেছেন। শিগগিরই তিনি বলিউডে নিজের নতুন ছবির নাম ঘোষণা করবেন। এ ছাড়া তার প্রযোজনায় তৈরি হচ্ছে ‘কে রে রাসকালা’। মহারাষ্ট্র ও দক্ষিণ ভারতের সংস্কৃতির সম্মিলন থাকছে এতে। এর আগে মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’ প্রযোজনা করেন তিনি।

-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like