ছিটকে গেলেন মুমিনুলও, স্কোয়াডে মুস্তাফিজ-শান্ত

চোটের পর চোটে দলে এখন প্রায় জরুরি অবস্থা। শেষ মুহূর্তে তাই স্কোয়াডে নেওয়া হয়েছে দলের সঙ্গে থাকা নাজমুল হোসেন শান্ত ও মুস্তাফিজুর রহমানকে। ডেভেলপমেন্ট প্রোগ্রামের জন্য নিউ জিল্যান্ডে আসা তরুণ ব্যাটসম্যন শান্ত এখন টেস্ট অভিষেকের অপেক্ষায়!

ওয়েলিটংটন টেস্টে ব্যাটিংয়ের সময় বল লেগে পাঁজরে চোট পেয়েছিলেন মুমিনুল। মুশফিক-ইমরুলের চোটের তীব্রতা বেশি বলে অনেকটাই আড়ালে ছিল মুমিনুলের চোট। কিন্তু তাকে মেনে নিতে হচ্ছে একই ভাগ্য।

আগের দিনই কোচ চন্দিকা হাথুরুসিংহে বলেছিলেন, মুমিনুলের সমস্যা আপাতত নেই। এক্সরেতে চিড় জাতীয় কিছু ধরাও পড়েনি। গোল বেধেছে অনুশীলনে। মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, ম্যাচের আগের দিন ব্যাটিং অনুশীলনে গিয়ে মুমিনুল টের পান, চোট যায়নি। স্বাভাবিক নড়াচড়ায় সমস্যা আছে বেশ। শেষ পর্যন্ত তাই তাকেও দেওয়া হলো বিশ্রাম।

তিনজন ছিটকে যাওয়ার পর স্কোয়াডে নেওয়া হয়েছে শান্ত ও মু্স্তাফিজকে। তবে মুমিনুলের জায়গায় একজন বোলার বাড়তি খেলানোর সম্ভাবনা সামান্যই। সেক্ষেত্রে ব্যাটিংয়ে বিকল্প আছে আর একজনই, শান্ত। শেখার জন্য এসেছিলেন সফরে; সেখানে তরুণ বাঁহাতি এই ব্যাটসম্যানকে নামতে হচ্ছে সর্বোচ্চ পরীক্ষায়!

এই চোট জর্জর দল নিয়ে ম্যাচের ফল নিয়ে ভাবাও কঠিন। বাংলাদেশ এখন ভাবতে পারে, কোনো রকমে সিরিজটা শেষ হলেই বাঁচা যায়!

-বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like