সায়মানের ৫২ বছর পূর্তিতে ৩ রাষ্ট্রদূতের উচ্ছ্বাস

sayeman pic

নিজস্ব প্রতিবেদক, ১৫ জানুয়ারি: কক্সবাজারের প্রথম বেসরকারি আবাসিক হোটেল সায়মান প্রতিষ্ঠার ৫২ বছর উদযাপন করেছে রোববার। এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটির ৫২ বছর পূর্তিতে ছিল বাংলাদেশের নিযুক্ত তিনটি রাষ্ট্রের রাষ্ট্রদূত সহ এক ঝাঁক বিদেশী অতিথিদের প্রাণের উচ্ছ্বাস।

রোববার সন্ধ্যায় কেক কেটে বর্ষপূর্তি উদযাপন শুরু হয়। শুরুতে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান বিদেশী রাষ্ট্রদূতদের সাথে নিয়ে কেক কাটেন। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশে নিযুক্ত ডেনমার্কের রাষ্ট্রদূত মিকায়েল হেমনিতি উইন্টার, সুইডেনের রাষ্ট্রদূত জোহান ফেরিসেল, নরওয়ের রাষ্ট্রদূত সিডসেল ব্লেকেন।

এ সময় সায়মানের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান বলেন, সায়মান তার যাত্রা শুরু করেছে ৫২ বছর আগে। শুরুতে সায়মন সমুদ্র থেকে একটু দূরে থাকলেও ৫০ বছরে এসে সমুদ্রের নিকটে সায়মান বীচ রিসোর্ট বলে তার যাত্রা শুরু করে। কক্সবাজার একটি আর্ন্তজাতিক পর্যটন শহর। এখানে আরো বেশি আধুনিক ব্যবস্থা চালু করা গেলে পর্যটক আসবে। আর সায়মান তার জন্য আরো বেশি উদ্যোগ গ্রহণ করেছে। দ্রুত সময় তার বাস্তব রূপ দেখা যাবে।

এর পর অতিথিদের সম্মানে আয়োজন করা হয় বিশেষ সংগীত অনুষ্ঠান ও নৈশভোজের। এসব অনুষ্ঠানে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ফোরকান আহমদ, প্রতিষ্ঠানটির জিএম পুবুদু ফার্ণান্দো সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like