চকরিয়া পৌর কাউন্সিল মরহুম মোজাম্মেল স্মরণে নাগরিক শোকসভা

mojjammel-7-1-17

চকরিয়া প্রতিনিধি, ০৮ জানুয়ারি: চকরিয়া উপজেলার অবিভক্ত লক্ষ্যারচর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও পরবর্তীতে চকরিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর মরহুম মোজাম্মেল হক স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। ৭জানুয়ারী দুপুর ২টায় পৌর ১নং ওয়ার্ডের লক্ষ্যারচর চরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নাগরিক শোকসভার আয়োজন করা হয়।
নাগরিক শোক সভা উদযাপন কমিটির সভাপতি কমরেড নুরুল আবছারের সভাপতিত্বে ও সদস্য সচিব মাস্টার আবু শোয়াইব এর সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জাফর আলম বিএঅনার্স এমএ। বিশেষ অতিথি ছিলেন- চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম বুলবুল, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী বশিরুল আলম, লক্ষ্যারচরের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন, রফিক উদ্দিন এমএ, পৌরসভা জামায়াতের সেক্রেটারী মো: আরিফুল কবির, বিএমচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পৌরসভা বিএনপির প্রধান উপদেষ্টা মকছুদুল হক চৌধুরী ছুট্টো মিয়া, পৌর প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, মরহুমের ছোট ভাই ১নং ওয়ার্ডের কাউন্সিলর মছুদুল হক মধু, চকরিয়া মাল্টিমিডিয়া স্কুলের চেয়ারম্যান গিয়াস উদ্দিন, মাস্টার নুরুল আলম, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মকছুদুল হক ছুট্টো, সাবেক মেম্বার হাজী সিরাজ উদদৌলা, পৌর ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মৌলভী রফিক আহমদ, মাস্টার আবদু রাজ্জাক, আলহাজ¦ আব্বাস আহমদ, সাংবাদিক মোস্তফা কামাল, পৌর কাউন্সিলর রাশেদা বেগম, সাবেক মেম্বার সাকের উল্লাহ, আবু তাহের মেম্বার, মো: ইউসুফ, পৌর আওয়ামীলীগ নেতা আমান উল্লাহ, কাউন্সিলর জিয়াবুল হক। শোকসভায় বিভিন্ন রাজনৈতিক দলের অসংখ্য নেতাকর্মী, মরহুমের শুভাকাংখি ও আত্মীয় স্বজনগণ সহ সর্বস্তরের জনতা অংশগ্রহণ করেন।
নাগরিক শোক সভায় বক্তারা বলেন, মরহুম মোজাম্মেল হক ছিলেন পরোপকারী ও সমাজ পরিবর্তনের অন্যতম কারিগর। তিনি রাজনীতি, সমাজনীতি, শিক্ষা থেকে শুরু করে যেদিকেই গেছেন সর্বক্ষেত্রে সফল হয়েছেন। তার জীবন চরিত্র আজ আমাদের জন্য চলার পাথেয়। নেতৃত্ব, নীতি-নৈতিকতা ও আদর্শ থেকে কোনদিন বিচ্যুত হননি মরহুম মোজাম্মেল হক। তাকে এই অঞ্চলের মানুষ আজীবন স্মরণ রাখবে। বক্তারা মরহুম মোজাম্মেল এর জন্য মহান আল্লাহর কাছে বেহেস্তের উচ্চ সম্মান কামনা করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like