সবাইকে এক মঞ্চে আসার আহ্বান ওবায়দুল কাদেরের

157422_1

রাজনীতি ডেস্ক : সব বিভেদ ভুলে সবাইকে এক মঞ্চে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্প‍াদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবসে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাবে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা হবে।

“এই লক্ষ্য অর্জনে সবাইকে সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে। স্বাধীনতার চেতনার ধারক মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি যারা, তাদের একমঞ্চে আসতে হবে। ”

এর আগে, ভোরে সাভারে জাতীয় স্মৃতিসৌধে গিয়ে একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

সেখানেও সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। সেতুমন্ত্রী বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাস-জঙ্গিবাদ মোকাবেলা করতে হবে। দেশকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে সবাইকে এক মঞ্চে আসতে হবে।

জামায়াত নিষিদ্ধের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সরকারের এ মন্ত্রী বলেন, জামায়াতের রাজনীতি নিষিদ্ধের বিষয়টি বিচারাধীন। বিচারাধীন বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না।

যুদ্ধাপরাধীদের সম্পত্তি বাজেয়াপ্ত করার ক্ষেত্রে সরকারের কার্যক্রমের অগ্রগতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, অপেক্ষা করুন।

আওয়ামী লীগে অনুপ্রবেশের বিষয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, আমরা কঠোর অবস্থানে আছি। কোথাও এ ধরনের ঘটনা ঘটলে আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিচ্ছি।

-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like