চকরিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে টাকা লুট, মোটর সাইকেল ভাংচুর

vangcor-lotpatচকরিয়া প্রতিনিধি, ১৩ ডিসেম্বর: কক্সবাজারের চকরিয়ায় পথরোধ করে একে ব্যবসায়ীকে পিটিয়ে ৪১হাজার টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। ওইসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করা হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের তরছঘাট স্টেশন এলাকায় ঘটেছে এ ঘটনা। আহত ব্যবসায়ীকে স্থানিয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত ব্যবসায়ী মোজাফফ্র আহমদ চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের পুর্বপাড়া গ্রামের আহমদ হোসেনের ছেলে।
আহত মোজাফফ্র আহমদ জানান, মোটর সাইকেল যোগে পুর্ববড়ভেওলা থেকে চকরিয়া সদরে ফিরছিলেন। ওইসময় পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের তরছঘাট স্টেশন এলাকায় পৌঁছলে ৩-৪ জন মুখোশধারী দুর্বৃত্ত তার গতিরোধ করে। ওইসময় তাঁরা অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে ৪১ হাজার টাকা লুট করে নেয়। এসময় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে গুরুতর জখম করে। এছাড়াও ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করে।
তিনি জানান, ঘটনার সাথে জড়িত কয়েকজনকে তিনি সনাক্ত করতে পেরেছেন। তাদের মধ্যে পৌরসভার ১নম্বর ওয়ার্ডের মন্ডলপাড়া এলাকার সাহাব উদ্দিনের ছেলে মোহাম্মদ ইউছুপ প্রকাশ টিটু, খালেক মাঝির ছেলে গুরা মিয়া ও প্রতিবেশি রানা।
চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, হামলা ও টাকা লুটের ঘটনায় আক্রান্ত ব্যবসায়ী বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন। তাকে লিখিত অভিযোগ দায়ের করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like