আবদুল আজিজ বাংলাট্রিবিউনের সেরা প্রতিবেদক নির্বাচিত

aziz-pic

সংবাদ বিজ্ঞপ্তি, ০৮ ডিসেম্বর: কক্সবাজারের পরিচ্ছন্ন ও জনপ্রিয় সাংবাদিক আবদুল আজিজকে বাংলাট্রিবিউনের সেরা প্রতিবেদক হিসাবে ঘোষনা দিয়েছেন কর্তৃপক্ষ। একই সাথে পুরুস্কার স্বরূপ নগদ অর্থ ও প্রশংসাপত্র দেয়ার ঘোষনা দেয়া হয়। বাংলাট্রিবিউনে প্রকাশিত তথ্যসমৃদ্ধ ও বস্তুুনিষ্ঠ প্রতিবেদনের জন্য এ ঘোষনা দেয়া হয়। কর্তৃপক্ষ গঠিত জুরি বোর্ড বিবেচনার জন্য সারা দেশের ১৫টি প্রতিবেদন নির্বাচন করেন। এরমধ্যে ২২ নভেম্বর প্রকাশিত ‘রাতে সরব নাফ, অনুপ্রবেশ করছে রোহিঙ্গারা’ শীর্ষক প্রতিবেদনটি নির্বাচিত করেন কর্তৃপক্ষ।
আবদুল আজিজ বাংলাট্রিবিউন ছাড়াও ইংরেজী দৈনিক ঢাকাট্রিবিউন এবং দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট চ্যানেল একুশে টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছেন।
১৯৯৬ সালে দৈনিক বাংলার বাণী পত্রিকার মধ্যদিয়ে সাংবাদিকতায় আসেন তিনি। এরপর কাজ করছেন দৈনিক সকালের খবরের জেলা প্রতিনিধি ও দৈনিক ইনানীর বার্তা সম্পাদক সহ বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকায়। সর্বশেষ দৈনিক বাঁকখালী পত্রিকায় বার্তা সম্পাদকের দায়িত্বপালনরত অবস্থায় বিদায় নেন তিনি। তাঁর এই সাফল্যের জন্য সকলের কাছে দোয়া প্রত্যাশা করছেন তিনি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like