রজনীকান্তের সিনেমার বাজেট ৪০০ কোটি!

2-0

বিনোদন ডেস্ক: এস শঙ্কর ও রজনীকান্ত-এর মেগা বাজেটেরে ছবি ‘টু’ নিয়ে উত্তেজনা ও আগ্রহের শেষ নেই ভক্তদের। ৩৫০ কোটি রুপি বাজেটের এ ছবিটিকে ভারতের সর্বকালের সর্বোচ্চ বাজেটের ছবি বলেই মানছেন সবাই। এবারে জানা গেলো উন্নত গ্রাফিক্স এর কাজের জন্য ছবির ব্যয় বেড়েছ আরও ৫০ কোটি রুপি!

কিছুদিন আগেই মুক্তি পেলো এস এস রাজমৌলির ‘বাহুবালি’। ২৫০ কোটি রুপি বাজেটের এ ছবিটির কপালে সে সময় জুটেছিলো ভারতের সর্বোচ্চ ব্যয়বহুল ছবির তকমা। কিন্তু তামিল সাই-ফাই ছবি ‘এন্থিরান’-এর দ্বিতীয় কিস্তি ‘টু’-এর বাজেট ছাড়িয়ে গিয়েছিলো ‘বাহুবালি’কে। এবারে সে বাজেট বেড়ে হলো ৪০০ কোটি রুপি, যা ‘বাহুবালি’র চেয়েও প্রায় দেড়শ কোটি বেশি।

‘বাহুবালি’ ও ‘টু’-এই দুই ছবিরই গ্রাফিক্স ডিজাইনার শ্রিনিভাস মোহান। ‘টু’-এর গ্রাফিক্স সম্পর্কে তিনি বলেন, “ভারতে এর আগে এতো উন্নত গ্রাফিক্সের কাজ কেউ দেখেনি। ‘টু’-এর গ্রাফিক্স বিস্মিত করবে সবাইকে।”

এছাড়াও হলিউডের নাম করা স্টান্ট ডিরেক্টর কেনি বেটসকেও নেয়া হয়েছে এ ছবির স্টান্টের জন্যে। ‘পার্ল হারবার’ ও ‘ট্রান্সফর্মার্স’-এর মতো ছবিতে এর আগে স্টান্ট এর কাজ করেছেন তিনি।

তবে ভারতের সর্বোচ্চ ব্যয়বগুল ছবির তকমা জুটলেও এশিয়া মহাদেশের সবচেয়ে দামী সিনেমার স্থান দখল করতে পারেনি ‘টু’। চীনা সিনেমা ‘আসুরা’কে বলা হচ্চ্ছে এশিয়ার সবচেয়ে ব্যয়বহু ছবি। প্রায় দশ কোটি মার্কিন ডলার (৬০০ কোটি রুপি) বাজেটের এ ছবিটি হতে যাচ্ছে এশিয়ার সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like