চকরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ

chakaria-tin-distribution-02-12

চকরিয়া প্রতিনিধি, ০২ ডিসেম্বর: দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তার আওতায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করেছে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসন। শুক্রবার বেলা ১১ টায় চকরিয়া উপজেলা পরিষদে ঢেউটিন ও টাকা বিতরণ করা হয়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭৭ পরিবার ও ৫ প্রতিষ্ঠানকে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ। বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. জোবায়ের হোসেন জানান, দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতাধীন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭৭ পরিবারকে ২ বান করে ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা প্রদান করা হয়েছে। এছাড়া ৫টি সামাজিক প্রতিষ্ঠানকে নগদ অর্থ ও ঢেউটিন দেয়া হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, বর্তমান সরকার গরীব ও দু:খি মানুষের সরকার। কোন পরিবার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হলে সাথে সাথে খবর নিয়ে সে তথ্য সংশি¬ষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হয়। এরই ধারাবাহিকতায় চকরিয়া উপজেলা বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ১৭৭ পরিববারের নাম সংশি¬ষ্ট দপ্তরে পাঠানো হয়। এর প্রেক্ষিতে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় টিন ও নগদ অর্থ প্রদান করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like