সবাইকে চমকে দিয়ে মুক্তি পেল ‘২.০’-এর ‘ফার্স্ট লুক’

file-2

বিনোদন ডেস্ক:  ২০১০-এ বক্স অফিসে ঝড় তুলেছিল সুপারস্টার রজনীকান্তের ‘রোবট’। ২০১৭-এ মুক্তি পেতে চলেছে সেই ছবিটির সিক্যুয়েল ‘২.০’। পরিচালক এস শঙ্করের এই ছবিটির একটি পোস্টার দিন কয়েক আগেই সামনে এসেছে। ছবির পোস্টারে সুপারস্টার রজনীকান্ত অনুপস্থিত! কেন পোস্টারে রজনীকান্ত নেই তার উত্তর পাওয়া গেল ররিবার, ২০ নভেম্বর।

‘২.০’-এ সুপারস্টার রজনী তো আছেনই, তার সঙ্গেই এ ছবিটির নতুন চমক এবং বিশেষ আকর্ষণ ‘বলিউডের জ্যাকি চ্যান’ অক্ষয় কুমার। এ ছবিতে রজনীকান্তের প্রধান প্রতিদ্বন্দ্বী তিনিই। কারণ, ছবির ভিলেন অক্ষয় কুমার।

রবিবার মুম্বইয়ে ছবিটির ‘ফার্স্ট লুক’ মুক্তি পেল কর্ণ জোহরের হাত ধরে। ‘ফার্স্ট লুক’ মুক্তির এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রজনীকান্ত, অক্ষয় কুমার, সলমন খানের মতো হেভি ওয়েট তারকারা। ‘২.০’-এর ‘ফার্স্ট লুক’ নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন অক্ষয় নিজেও। ছবিটি তৈরি হয়েছে তামিল ও তেলুগু ভাষায়। হিন্দি ডাবিংয়ের কাজও প্রায় শেষ। ছবিতে সঙ্গীত পরিচালকের ভূমিকায় রয়েছেন এ আর রহমান।

image

তবে ‘২.০’-এর ‘ফার্স্ট লুক’-এও সুপারস্টার রজনীকান্ত অনুপস্থিত! কারণ, ছবির এই পোস্টার জুড়ে রয়েছেন ‘ভয়ঙ্কর’ ভিলেন অক্ষয় কুমার। ‘২.০’-এ অক্ষয় অভিনীত এই চরিত্রটির নাম ডঃ রিচার্ড। নিজের একটি গবেষণার পরীক্ষামূলক প্রয়োগে সামান্য ভুলে তিনি পরিণত হন ‘দানবীয় কাক’-এ। তার পরই চিট্টির (রজনীকান্ত) শত্রু হয়ে ওঠেন ডঃ রিচার্ড।

দেশ-বিদেশের লক্ষ লক্ষ ভক্ত সুপারস্টার রজনী আর অক্ষয়ের লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন। অক্ষয়ের এই নতুন অবতারের দর্শন পেতে তাঁর অসংখ্য ভক্ত হলমুখী হবেন বলে মনে করছে বি-টাউনের একটা বড় অংশ।

-আনন্দবাজার

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like