বাবাকে ৪০ কোটি রুপির ফ্ল্যাট উপহার দিলেন দীপিকা

deepika-with-father-620x400

বিনোদন ডেস্ক:  ২০১০ সালে মুম্বাইয়ের মহারাষ্ট্রে প্রভাদেবীর বিউমন্ড টাওয়ারে একটি ফ্ল্যাট কেনেন দীপিকা পাড়ুকোন। এখানে আছে চারটি শোবার ঘর, মিলনায়তন ও রান্নাঘর। এর মূল্য ১৬ কোটি রুপি।

একই ভবনে জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের জন্য আরেকটি ফ্ল্যাট কিনলেন দীপিকা। ৩০ তলায় অবস্থিত ৩০০১ নম্বর ফ্ল্যাটটি কিনতে তাকে গুনতে হয়েছে ৪০ কোটি রুপি। একই ভবনের ২৬ তলার ফ্ল্যাটে থাকেন তিনি।

যার জন্য কিনেছেন তাকে ফ্ল্যাটটি উপহার দেওয়ার জন্য সাজানো গোছানোর কাজ করছেন দীপিকা। বিশেষ মানুষটি আর কেউ নন, তার বাবা প্রাক্তন ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন প্রকাশ পাড়ুকোন। নতুন অ্যাপার্টমেন্টই হতে যাচ্ছে ‘বাজিরাও মাস্তানি’ তারকার মা-বাবার নতুন ঠিকানা। তারা এখন থাকেন বেঙ্গালুরুতে।

চমৎকার ফ্ল্যাটটি দেখে প্রকাশ পাড়ুকোন মুগ্ধ হয়েছেন। কারণ এখানে আছে প্রাকৃতিক পরিবেশে হাঁটার সুযোগ, সুইমিং পুল এবং ব্যাডমিন্টন ও স্কোয়াশ কোর্ট। দীপিকা মনে করছেন, তার স্বাস্থ্যসচেতন বাবার জন্য এটাই যুতসই থাকার জায়গা।

বলিউড তারকাদের বেশিরভাগই থাকার জন্য বান্দ্রা নয়তো আন্ধেরিকে প্রাধান্য দেন। কারণ স্টুডিও এবং প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর কার্যালয় এর আশেপাশে। সেদিক থেকে খুব কম তারকার বসতি মুম্বাইয়ের কেন্দ্রে। দীপিকা তাদেরই একজন।

এদিকে সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবির কাজ শুরু করেছেন দীপিকা। আগামী বছরের ২০ জানুয়ারি মুক্তি পাবে তার প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’। এতে তার সহশিল্পী ভিন ডিজেল।

-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like