চকরিয়া পৌরসভায় বশিরুল আইয়ুব প্যানেল মেয়র নির্বাচিত

basirul-aiyob-chakaria-7-11-16

এম মনছুর আলম, চকরিয়া, ০৮ নভেম্বর: চকরিয়া পৌরসভার ১নং প্যানেল মেয়র নির্বাচন ৭নভেম্বর পৌর কার্যালয়ে পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন পরিচালনা করেন- উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মাহবুবুল করিম।
নির্বাচনে উপস্থিত ১২জন কাউন্সিলারের মধ্যে ১১জন কাউন্সিলের সরাসরি হাত তোলা সমর্থনে ১নং প্যানেল মেয়র নির্বাচিত হন পৌরসভার ৩নং ওয়ার্ডের দ্বিতীয় বারেরমত নির্বাচিত কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশিরুল আইয়ুব। নির্বাচনকালে কাউন্সিলারদের মধ্যে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের মছুদুল হক মধু, ২নং ওয়ার্ডের ও পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, ৪নং ওয়ার্ডের জাফর আলম কালু, ৫নং ওয়ার্ডের ও সাবেক যুবলীগ নেতা ফুরকানুল ইসলাম তীতু, ৬নং ওয়ার্ডের জিয়াবুল হক, ৭নং ওয়ার্ডের ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ৮নং ওয়ার্ডের ও উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি মুজিবুল হক মুজিব, ৯নং ওয়ার্ডের নজরুল ইসলাম, ১,২ ও ৩নং সংরক্ষিত ওয়ার্ডের রাশেদা বেগম, ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের রাজিয়া সোলতানা খুকুমনি এবং ৭,৮ ও ৯ নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আনজুমান আরা বেগম। এছাড়াও পৌরসভার সচিব মাসউদ মোর্শেদ, সহকারী প্রকৌশলী মুজিবুর রহমান, মেডিকেল অফিসার ডা: মো: লোকমান, হিসাব রক্ষণ কর্মকর্তা শেফায়ত হোসেন, উপসহকারী প্রকৌশলী মৃনাল কান্তি ধর, প্রশাসনিক কর্মকর্তা সৈয়দুল হক আজাদ, বস্তি উন্নয়ন কর্মকর্তা রেহেনা আক্তার বানু, বাজার পরিদর্শক বশির আহমদ, কর আদায়কারী জহিরুল মওলা, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু রাশেদ মো: জাহেদ, বিল্ডিং ইন্সপেক্টর রাজিফুল মোস্তফা চৌধুরী, কমিউনীটি পুলিশ সুপারভাইজার জালাল উদ্দীন মানিক।
এদিকে নবনির্বাচিত প্যানেল মেয়রকে ফুলেল সংবর্ধণা জানিয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ ও পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী সহ দলীয় নেতৃবৃন্দ, কাউন্সিলগন ও পৌর কর্মকর্তারা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like