কুমিল্লায় গাড়িতে হামলা, ইউপি চেয়ারম‌্যানসহ দুইজনকে হত‌্যা

নিহতরা হলেন- তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন সরকার (৩৬) এবং তার সহযোগী মহিউদ্দিন ভূঁইয়া (২০)।

মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকায় তারা হামলার শিকার হন বলে দাউদকান্দির থানার ওসি মো. আবু ছালাম মিয়া জানান।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এস আই বাচ্চু মিয়া জানান, সকালে পৌনে ১০টার দিকে চারজনকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হলে চিকিৎসক মনির ও মহিউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

এস আই বাচ্চু জানান, নিহতদের শরীরে গুলি ও কোপের চিহ্ন ছিল। অলি (৩০), সুমন (২২) ও ইসমাইল নামে আরও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন। তাদের বাড়ি তিতাস উপজেলায়।

হতাহতদের সঙ্গে হাসপাতালে আসা মিন্টু মিয়া সরকার ঢাকা মেডিকেলে সাংবাদিকদের বলেন, একটি মাইক্রোবাসে করে তারা মামলার হাজির দিতে কুমিল্লা আদালতে যাচ্ছিলেন। পথে গৌরিপুর আনোয়ার হাসপাতালের সামনে তাদের গাড়ি যানজটে পড়লে ১০-১২ জন ‘সন্ত্রাসী’ হেঁটে এসে তাদের দিকে এলাপাতাড়ি গুলি ছেড়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়।

পরে তারা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে কারা ওই হামলা চালিয়েছে সে বিষয়ে কোনো ধারণা তাৎক্ষণিকভাবে তিনি দিতে পারেননি।

-বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like