চকরিয়ায় মাছ ধরা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৭

faightচকরিয়া প্রতিনিধি, ০৭ নভেম্বর: চকরিয়ায় মৎস্য ঘেরের পাশ^বর্তী ছড়াখালে মাছ ধরা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষে ৭জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে ৩ জনকে আশংখ্যাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
৬ নভেম্বর সকাল ৯টার দিকে চিরিংগা ইউনিয়নের বুড়িপুকুর তারণদইজ্যাঘোনা এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। এনিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এক পক্ষে আহত হয়েছেন, হাজী কালা মিয়ার পুত্র আনোয়ার হোসেন, আবদুল আলির পুত্র কফিল উদ্দিন ও জহির আহম এবং মৃত আবদুল মতলবের পুত্র রুহুল কাদের সহ ৪ জন। আহতদের মধ্যে কফিল উদ্দিন ও আনোয়ার হোসেনকে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।
অপর পক্ষে আহত হয়েছেন, রেজাউল করিম মেম্বারের ভাই সোহেল ও আবদুর রহিম এবং মা কমরুন্নাহার। এদের মধ্যে সোহেলকে আশংখাকজন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
স্থানীয়রা জানান, রেজাউল করিম মেম্বার গং ও আনোয়ার হোসেন গং এর মধ্যে মৎস্য ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষে ৭ জন আহত হন। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
চকরিয়া থানার ওসি (তদন্ত) মো: কামরুল আজম জানিয়েছেন, দু’পক্ষের সংঘর্ষের বিষয়ে অবহিত হয়েছেন। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like