সন্তানের নাম কী রাখবেন তা জানালেন সাইফ আলি খান

69811-saif-7-11-16বিনোদন ডেস্ক: আর একটা মাত্র মাস বাকি। তারপরেই সন্তানের জন্ম দিতে চলেছেন বেগম কারিনা কাপুর। পতৌদির নবাব সাইফ আলি খানই প্রথম মিডিয়ার সামনে কারিনা কাপুরের প্রেগন্যান্সির কথা জানান। সেদিন থেকেই সাইফ-কারিনা তাঁদের সন্তানের নাম কী রাখবেন, তা নিয়ে বিভিন্ন গুজব রটে যায়। এমনও শোনা যায়, কারিনার প্রেগন্যান্সি নিয়ে অতিরিক্ত মাথা ঘামানোর জন্যই নাকি তাঁরা লন্ডনে সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে এবার সব গুজবের উত্তর দিলেন তিনি। সন্তানের নাম কী রাখবেন, তা নিয়েও মুখ খুললেন সাইফ।

সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে যে সন্তানের নাম কী রাখা হবে তা নিয়ে সাইফ আলি খান বলেন, ‘সন্তানের নাম প্রসঙ্গে সমস্ত গুজব আমি শুনেছি। তাই সবাইকে এই প্রসঙ্গে বলতে চাই, আমরা এখনও জানি না আমাদের সন্তান ছেলে হবে নাকি মেয়ে। তাই এখনই নাম ঠিক করার প্রশ্নই ওঠে না। তবে একটা কথা বলতে পারি, আমরা আমাদের সন্তানের জন্ম দেওয়ার জন্য লন্ডনেও যাচ্ছি না। আর অবশ্যই আমাদের সন্তানের নাম সাইফিনা হবে না।’

প্রথমবার সন্তানের জন্ম দিতে চলেছেন কারিনা কাপুর। যতটা সুন্দরী তিনি আগে ছিলেন, এখন তিনি তার থেকেও বেশি সুন্দরী হয়ে উঠেছেন।
-জি নিউস

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like