বৃষ্টির কবলে বিপিএলের প্রথম দিন দুটি ম্যাচই পরিত্যক্ত

bpl_rain_firstmatch_ap

ক্রীড়া ডেস্ক: বিপিএলের উৎসবে জল ঢেলে দিয়েছে বৃষ্টি। উদ্বোধনী দিনে রংপুর রাইডার্স-খুলনা টাইটান্সের মধ্যকার দ্বিতীয় ম্যাচটিও পরিত্যক্ত হয়েছে।

এর আগে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও নতুন দল রাজশাহী কিংসের মধ্যকার প্রথম ম্যাচে টস হলেও বৃষ্টির জন্য শেষ পর্যন্ত বল মাঠে গড়ায়নি।

গুড়িগুড়ি টানা বৃষ্টির জন্য উদ্বোধনী ম্যাচের দ্বিতীয় ম্যাচের টসই সম্ভব হয়নি। লম্বা সময় অপেক্ষার পর শুক্রবার রাত নয়টা ২৫ মিনিটের দিকে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার।

এর পূর্বে বৃষ্টিতে ভেস্তে গেল বিপিএলের চতুর্থ আসরের প্রথম ম্যাচটিই। চতুর্থ আসরে এসে এই প্রথম পরিত্যক্ত হলো বিপিএলের কোনো ম্যাচ।

টসে জিতেছিলেন রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি। মেঘলা আবহাওয়া আর বৃ্ষ্টির শঙ্কাতেই বেছে নিয়েছিলেন ফিল্ডিং। টসের পর দু দলের সঙ্গে পরিচিত হন বিসিবি প্রধান নাজমুল হাসান। বেলুন উড়িয়ে, আতশবাজি পুড়িয়ে উদ্বোধন করা হয় এবারের আসরের।

দুই দলের ক্রিকেটাররা যখন মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন, তখনই শুরু হয় বৃষ্টি। গুড়ি গুড়ি বৃষ্টি আর থামেনি। ন্যূনতম ৫ ওভারের ম্যাচের জন্যও খেলা শুরু হওয়ার শেষ সময় ছিল বিকেল ৫টা ১৬। কিন্তু অবস্থা বুঝে ২০ মিনিট আগেই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

বঙ্গোপসাগরে নিম্নচাপের প্রভাবে আগামী দুই দিনও বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like