মহেশখালীতে আধিপত্য বিস্তারের জের : প্রতিপক্ষের হামলায় নিহত ১, গুলিবিদ্ধ ১

kill-imageনিজস্ব প্রতিবেদক, ০৩ নভেম্বর: কক্সবাজারের মহেশখালীতে আধিপত্য বিস্তারের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ ও ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন একজন।

বুধবার রাত ১১ টার দিকে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ রিদুয়ান (৩৮) কালারমারছড়া ইউনিয়নের উত্তর ঝাঁপুয়া এলাকার মোহাম্মদ আকতারের ছেলে।

আহত হয়েছেন, একই ইউনিয়নের নোনাছড়ি এলাকার নুরুল ইসলামের ছেলে রমজান আলী (৪০)।

মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বণিক জানান, মহেশখালীর কালারমারছড়া এমনিতে সন্ত্রাস প্রবন এলাকা। সেখানে বেশ কয়েকটি সন্ত্রাসীদল সক্রিয় রয়েছে। আধিপত্য বিস্তারের জের ধরে বুধবার রাতে কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি ও আঁধারঘোনা এলাকার সংযোগস্থলের ব্রীজের পাশে অবস্থিত একটি ব্যবসা প্রতিষ্টানে প্রতিপক্ষের লোকজন এ হামলার ঘটনা ঘটিয়েছে।

ওসি বাবুল চন্দ্র বণিক জানান, বুধবার রাতে রমজান আলী ও তার ব্যবসা দেখভালের দায়িত্বে থাকা মোহাম্মদ রিদুয়ান মৎস্য ও লবণ ব্যবসার অফিসে বসা অবস্থায় ছিলেন। এসময় প্রতিপক্ষের ১০/১২ জন দূর্বৃত্ত তাদের উপর সশস্ত্র হামলা চালায়। এতে ধারালো অস্ত্র ও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে রিদুয়ান নিহত হন। আহত হন ব্যবসা প্রতিষ্টানটির সত্বাধিকারী রমজান আলী। নিহতের লাশ পুলিশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করেছে। গুরুতর আহত রমজান আলীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like