কক্সবাজারে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৮

armes-suterনিজস্ব প্রতিবেদক, ৩০ অক্টোবর: কক্সবাজার সদরে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষ দুইগ্রুপের মধ্যে সংঘর্ষে আটজন গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে দুইজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার সন্ধ্যা ৭ টার দিকে কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের মোহেছনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান কক্সবাজার সদর থানার এসআই মানস বড়ুয়া।

গুলিবিদ্ধরা হলেন, পিএমখালী ইউনিয়নের মোহেছনিয়া পাড়ার মোহাম্মদ মমতাজের ছেলে আরিফ উল্লাহ (২৫), আকতার হোসেনের ছেলে নবী উল্লাহ (৩০), আবুল হোসেনের ছেলে মেহের আলী (৪০), মৃত আমান উল্লাহ’র ছেলে আব্দুর রহিম (৩৯), আবু বকরের ছেলে মোহাম্মদ মমতাজ (৪৫) এবং পিএমখালীর মোহেছনিয়া পাড়া সংলগ্ন রামুর চাকমারকূল এলাকার আব্দুল গফুরের ছেলে মোহাম্মদ তুষার (১৯), আবুল হোসেনের ছেলে মোহাম্মদ মার্শাল (৩০) ও মকবুল আহমদের ছেলে রেজাউল করিম (৪০)।

এসআই মানস বলেন, পিএমখালী ইউনিয়নের মোহেছনিয়া পাড়ায় একটি মৎস্য ঘের নিয়ে মমতাজের সঙ্গে পাশ্ববর্তী রামুর চাকমারকূল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেনের ছেলে মার্শালের মধ্যে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষ ২ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ৮ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ নবী উল্লাহ ও মমতাজকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান এসআই মানস।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like