ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র স্বাধীন নিখোঁঁজ

sdahin-picনিজস্ব প্রতিবেদক, ২৮ অক্টোবর : কক্সবাজার সদরের মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র মো. মোখলেছুর রহমান স্বাধীন নিখোঁঁজ হয়েছে। গত ২৭ অক্টোবর থেকে তার সন্ধান না পেয়ে তার পিতা-মাতা উদ্বেগ রয়েছেন।

মো. মোখলেছুর রহমান স্বাধীন এর পিতা মো. সিরাজুল ইসলাম কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত একজন কর্মচারী। পিতা এ ব্যাপারে কক্সবাজার সদর থানায় সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন। যার নম্বর ১৪৭৪, ২৭/১০/২০১৬। একই সঙ্গে বিষয়টি অন্যান্য আইন প্রয়োগকারি সংস্থাকেও লিখিতভাবে জানিয়েছেন তিনি।

মো. সিরাজুল ইসলাম জানিয়েছেন, তার পুত্র মো. মোখলেছুর রহমান স্বাধীন মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। প্রতিদিনের মতো সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় তাদের মধ্যে উদ্বেগ তৈরী হয়। তারা বিভিন্নভাবে সন্ধান করেও তার পুত্রের সন্ধান পাচ্ছেন না। তার পুত্রের অনুমানিক উচ্চতা ৫ ফুট, গায়ের রং ফর্সা, পরনে জিন্সের প্যান্ট ও কালো গেঞ্জি ছিল। কেউ তার সন্ধান পেলে কক্সবাজারের যে কোন পল্লী বিদ্যুৎ সমিতিতে অবহিত করার অনুরোধ জানিয়েছেন। এ ছাড়া নিকটস্থ থানায়ও অবহিত করা যাবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like