জোড়া লাগছে ব্র্যাঞ্জেলিনার সম্পর্ক?

jolie

বিনোদন ডেস্ক: গোটা বিশ্বকে হতবাক করে দিয়ে ক’দিন আগেই জানিয়েছিলেন, ব্র্যাড পিট-এর সঙ্গে ভৈবাহিক সম্পর্কের ইতি চান তিনি। এবার সেই অ্যাঞ্জেলিনা জোলির ঘনিষ্ঠ সূত্রই দাবি করছে, বিচ্ছেদ নিয়ে খুব একটা তাড়া নেই তার মধ্যে।

দীর্ঘ ১২ বছরের প্রেম আর ২ বছরের সংসার জীবনের ইতি ঘটিয়ে অ্যাঞ্জেলিনার আচমকা ডিভোর্সের সিদ্ধান্তে নড়েচড়ে বসেছিল পুরো দুনিয়া। নিজের অবস্থানের পেছনে পরিষ্কার কারণ ব্যাখ্যা করেছিলেন এই ‘ওয়ান্টেড’ তারকা, জানিয়েছিলেন পিতা হিসেবে ব্র্যাড এর ব্যর্থতার কারণেই নিয়েছেন এমন সিদ্ধান্ত। ভক্ত-দর্শকদের মতোই জোলি’র এই কথায় অবাক হয়েছিলেন স্বয়ং ব্র্যাডও, কারণ এর আগে নাকি এইসব নিয়ে তাকে কখনো কিছুই বলেননি জোলি।

এবার বিখ্যাত এই জুটির সম্পর্ক নিয়ে সম্প্রতি হলিউড পাড়ায় ছড়িয়ে পড়েছে নতুন গুজব। জোলির অত্যন্ত ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, জোলি আর তার ছয় সন্তানের মধ্যে নাকি এখনও ঘুরেফিরেই আসছে পিটের কথা।

ওই সূত্রের ভাষ্যে আরও জানা যায়, “পিট এর আচরলে কষ্ট পেলেও, তার অনুপস্থিতি বেশ ভোগায় জোলিকে। বাচ্চারা তো সারাদিনই পিটকে নিয়েই কথা বলে আর একের পর এক প্রশ্ন করে তাদের বাবাকে ঘিরে।”

বিখ্যাত এক বিনোদন পত্রিকার প্রতিবেদনে জানা যায়, ডিভোর্সের সিদ্ধান্ত থেকে ফিরে আসার সম্ভাবনা খুব একটা না থাকলেও, দ্রুত ডিভোর্স প্রক্রিয়া শেষ করে ফেলা নিয়েও আপাতত কোন তাড়া নেই জোলির।

ব্র্যাড এর রসিক ব্যক্তিত্বকে অনেক বেশি মিস করে জোলি, কারণ এতোগুলো বছর ধরে এই হাসি-ঠাট্টাই ছিলো জোলির জীবনের অবিচ্ছেদ্য অংশ।

ঘনিষ্ঠজনেরা জোলিকে উপদেশ দিয়েছে ডিভোর্স নিয়ে খুব বেশি তাড়াহুড়ো না করতে। কারণ বাবা-মায়ের মধ্যকার এই তিক্ততা প্রভাব ফেলতে পারে তাদের বাচ্চাদের উপর।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like