চকরিয়া বঙ্গবন্ধু সাফারি পার্ক পরিদর্শন বন ও পরিবেশ মন্ত্রীর

anwar-hossian-manju-chakaria-25-10-16

ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক পরিদর্শনে এসে গাছের চারা রোপন করেন বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি।

চকরিয়া প্রতিনিধি, ২৬ অক্টোবর: চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাফারি পার্ক পরিদর্শন করেছেন জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি।
পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় বন ও পরিবেশ মন্ত্রী বলেছেন, বর্তমান মহাজোট সরকার একটি উন্নয়ন বান্ধব সরকার। এ সরকার পর্যটন শিল্পের বিকাশে ইতোমধ্যে নানামুখী প্রদক্ষেপ নিয়েছে। পাশাপাশি দেশ-বিদেশী পর্যটকদের মাঝে আরো বেশি আকর্ষন বাড়াতে জীববৈচিত্র সংরক্ষন ও অবকাঠামোগত উন্নয়নের লক্ষ্যে সরকার ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের আধুনিকায়নের উদ্যোগ নিয়েছেন।
মঙ্গলবার বিকেলে বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি সাফারি পার্ক পরিদর্শন শেষে পার্কের বিশ্রামাগারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব কথা বলেন।
এরআগে বন ও পরিবেশ মন্ত্রী পার্কে পৌঁছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুস্পমাল্য অর্পন করেন। পরে তিনি পার্কের সামনের মাঠে দুটি গাছের চারা রোপন করেন। পরিদর্শন শেষে পার্কের সার্বিক পরিস্থিতি দেখে সস্তোষ প্রকাশ করেন বন ও পরিবেশ মন্ত্রী।
পরিদর্শনকালে মন্ত্রীর সাথে ছিলেন- চট্টগ্রাম অঞ্চলের বনসংরক্ষক মো.আবদুল লতিফ মিয়া, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগের চট্টগ্রামের বিভাগীয় কর্মকর্তা এসএম গোলাম মাওলা, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম, সহকারি বনসংরক্ষক জাহাংগীর আলম।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like