চকরিয়ায় সাংবাদিকদের সাথে সালাহউদ্দিন মাহমুদের মতবিনিময়

chakaria-press-club-25-10-16

চকরিয়া প্রতিনিধি, ২৬ অক্টোবর: চকরিয়া প্রেস ক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এ.এইচ সালাহউদ্দিন মাহমুদ। মঙ্গলবার রাত ৮টায় প্রেস ক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সালাহউদ্দিন মাহমুদ বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী আসন্ন ২৮ডিসেম্বর কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন হবে নির্দলীয়ভাবে। জেলা পরিষদকে একটি উন্নয়নমুখী ও মডেল পরিষদে রূপান্তরিত করতে বিগত সময়ের সফলতাকে কাজে লাগাতে এ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত উন্নয়ন মহাসড়ক বাস্তবায়নের জন্য এ নির্বাচনে জাতীয় পার্টি জেপি’র সমর্থনে ১৪দলীয় জোটের শরীক হিসেবে একক প্রার্থী হিসেবে তাকে বাছাই করার মত প্রকাশ করেন।
তিনি বলেন, জেলা চেয়ারম্যান নির্বাচিত হলে, কর্মরত সকল সাংবাদিক ও প্রেস ক্লাবের উন্নয়নে এবং পুরো জেলাবাসীর আকাংখার প্রতিফলনে কাজ করবেন। এজন্য দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে এলাকার সন্তান হিসেবে সকলের সমর্থন কামনা করেন।
তিনি বলেন, আমার কোন লোভ-লালসা, অহংকার নেই। আগেই জেলা চেয়ারম্যান ও সাংসদ ছিলমা। কিন্তু বিদেশে কিংবা ঢাকা শহরে কোন ফ্লাট বাড়ি নেই। রয়েছে চকরিয়ার বরইতলী গ্রামের সেই পুরনো কুটির। আমার মতো অনেক নেতা রয়েছেন, যাদের হাজার হাজার কোটি টাকা ও বাড়ি-গাড়ী রয়েছে। আমি মৃত্যুর আগ পযর্ন্ত মানুষের ভালবাসা নিয়েই বেচেঁ থাকতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন- চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, সাবেক সভাপতি এম জাহেদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, সাংবাদিক বশির আল মামুন, জহিরুল ইসলাম, মাস্টার জাহেদ, এম আলী হোসেন, প্রেস ক্লাবের সহসভাপতি জহিরুল আলম সাগর, ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, সাংস্কৃতিক সম্পাদক বিএম হাবিব উল্লাহ, দপ্তর সম্পাদক এসএম হান্নান শাহ, সাবেক সহসাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, সাবেক দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, নির্বাহী সদস্য এম মনছুর আলম, আবুল হোসেন, অলি উল্লাহ রনি, সাংবাদিক জিয়া উদ্দিন ফারুক, মনজুর আলম, শাহজালাল শাহেদ, বাপ্পী শাহরিয়ার, আবদুল করিম বিটু, শাহরিয়ার মাহমুদ রিয়াদ প্রমূখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like