‘সহজ ও সাধারণ একজনকে খুঁজে পাওয়াটা গুরু্ত্বপূর্ণ’

shahid-mira

বিনোদন ডেস্ক: জীবনসঙ্গি হিসেবে কেমন মানুষ পছন্দ তারকাদের?- এ প্রশ্ন অনেকেরই। কেউ হয়তো বলবেন অনেক সুদর্শন বা আকর্ষণীয় দেখতে হতে হবে সঙ্গীকে, কারো আবার পছন্দ ভালো মনের মানুষ। তারকাদের ক্ষেত্রে প্রায়শই এ বিষয়টি বেশ গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। সম্প্রতি শাহিদ কাপুর তার জীবনসঙ্গি মিরা রাজপুতকে নিয়ে খোলাখুলি জানিয়েছেন গণমাধ্যমকে।

শাহীদ কাপুর ও মিরা রাজপুতকে বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসেবে দেখেন অনেকেই। দু’জনের বয়সের ব্যবধান প্রায় এ যুগ হলেও তাদের সহজ ও সাধারণ সম্পর্ক রসায়ন মুগ্ধ করেছে সবাইকে। মিরার আগে বলিউড-কুইন কারিনা কাপুরের সাথে প্রেমের সম্পর্ক ছিলো শাহীদের। শাহীদ-কারিনার এ প্রেম নিয়ে কম জল ঘোলা হয়নি বলিউড পাড়ায়।

আইএনএস’কে দেয়া এক সাক্ষাতকারে শাহীদ কাপুর বলেন, “আপনি যখন একজন তারকা হয়ে যাবেন তখন চাইলেও আপনি আর অগের মতো জীবন-যাপন করতে পারবেন না। আপনাকে অনেক কিছু মেনে চলতে হবে। অনেক বিষয়ে আগের চেয়ে সাবধান হতে হবে। ফলে জীবনের যে স্বাভাবিকতা তা হারিয়ে যাবে। এ কারণে তখন আপনার একজন সহজ ও সাধারণ মানুষকে দরকার হবে যার সাথে আপনি কোনো কৃত্রিমতা ছাড়াই সহজভাবে মিশতে পারবেন। মিরা আমার জন্য তেমনই একজন। আমি মনে করি জীবনে সুখি হতে হলে এমন সহজ ও সাধারণ একজনকে খুঁজে পাওয়াটা গুরুত্বপূর্ণ।”

কারিনা কাপুরের সাথে সম্পর্কের প্রসঙ্গ তুলে শাহীদ বলেন, “বলিউড অভিনেত্রীদের সাথেও আমার সম্পর্ক ছিলো। কিন্তু জীবসঙ্গী মিডিয়ার কেউ নাকি মিডিয়ার বাইরের সেটা আসলে বড় বিষয় না। তার সাথে আপনার সম্পর্ক কেমন সেটিই বেশি গুরুত্বপূর্ণ। আপনি যাকে বিয়ে করছেন সে কতটা বিশ্বস্ত ও খাঁটি তার উপরে নির্ভর করবে আপনি কতটা সুখি হবেন।”

সাক্ষাতকারে শাহীদ আরো জানান, তিনি এবং মিরা কখনোই পাপ্পারাজ্জিদের দেখে ঘাবড়ান না। কেননা তাদের দু’জনের মাঝে লুকানোর কিছু নেই। সাংবাদিকদের সামনে ছবির পোজ দিতে গিয়েও তাই তাদের ভাবতে হয় না কোনো কিছুই। সবসময় যেমন থাকেন সেভাবেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে যান তারা!

২০১৫ এর ১১ জুলাই পারিবারিক পছন্দে মিরা রাজপুতকে বিয়ে করেন এ বলিউড তারকা। এ বছরের আসস্টে তাদের ঘরে এসেছে নতুন অতিথি। মেয়ে মিশাকে নিয়ে সুখেই চলছে শাহিদ-মিরার সংসার।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like