পাকিস্তানি তারকাদের নির্দেশ বলিউডের, ‘মুখ বন্ধ রাখো’

68775-adhm

বিনোদন ডেস্ক:  পাকিস্তানি অভিনেতাদের কোনও সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়া নিষিদ্ধ করে দেওয়া হল। আর কোনও ছবির মুক্তি যাতে বাধাপ্রাপ্ত না হয় তার জন্যই সতর্কতা জারি করলেন চলচ্চিত্র নির্মাতারা।

সব জট কাটিয়ে মুক্তির অপেক্ষায় করণ জোহরের ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল। নানা বিতর্কের পর যখন একটু স্বস্তির নিশ্বাস নিচ্ছে গোটা টিম, ঠিক তখনই বাধ সাধল আরও এক নতুন বিতর্ক। ছবির নির্দেশক পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে কোনও সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে নিষেধ করে দিলেন। শুধু তাই নয় জানুয়ারিতে মুক্তি পেতে চলেছে শাহরুখ খান স্টারার রইস। ছবির নায়িকা মাহিরা খানের সাক্ষাৎকারও নিষিদ্ধ করে দেওয়া হল।

পাকিস্তানি অভিনেতাদের নির্দেশ দেওয়া হল যে বিতর্ক চলছে তাই নিয়ে যেন মুখ না খোলেন তাঁরা। কারণ এই বিষয়ে আর জল ঘোলা করে ছবির ক্ষতি করতে চান না তাঁরা। মুক্তির দিন যতই এগিয়ে আসছে তত বেশী চিন্তিত হয়ে পড়ছেন টিম অ্যায় দিল হ্যায় মুশকিল। এম এন এসের সিদ্ধান্তে ইতিমধ্যেই নানা সমস্যার সম্মুখীন হয়েছে অ্যায় দিল হ্যায় মুশকিল, এবার নতুন করে কোনও মন্তব্য বিতর্ক উসকে দিলে আবারও ছবির মুক্তি নিয়ে সমস্যায় পড়বেন কলাকুশলীরা। তাই ২৮ অক্টোবর ছবির মুক্তি শান্তিতে যাতে হয় তাঁর জন্যই এত সতর্কতা নিচ্ছেন নির্দেশক।তবে যেখানে ছবির প্রমোশন এত গুরুত্বপূর্ণ সেখানে এই সিদ্ধান্ত প্রশ্ন তুলছে বলিউড মহলে।

-জি নিউস

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like