কক্সবাজার পৌর বিএনপি নেতা আমিন উল্লাহ আর নেই : শোক প্রকাশ

morhum-amin-ullahসংবাদ বিজ্ঞপ্তি, ২৩ অক্টোবর: কক্সবাজার পৌর বিএনপি নেতা আমিন উল্লাহ (৬২) শনিবার বিকেল ৫টা ৩৫ মিনিটে মৃত্যুবরণ করেছেন (ইন্না..রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। আজ রবিবার বাদে জোহর হাশেমিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
বিএনপি নেতা আমিন উল্লাহর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, কক্সবাজার পৌর বিএনপি সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুল কাইয়ূম, সহ-সভাপতি আবুল কাশেম, জয়নাল আবেদীন, কেন্দ্রীয় যুবদল সদস্য ও পৌর কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, পৌর বিএনপি নেতা শাহ আলম সহ বিএনপি নেতৃবৃন্দ।
কক্সবাজার শহর যুবদল সভাপতি মসউদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক আজিজুল হক সোহেল, সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী পারভেজ, সহ-শহর যুবদল নেতৃবৃন্দ।
কক্সবাজার শহর ছাত্রদল আহবায়ক মোঃ ইলিয়াছ, যুগ্ম আহবায়ক শাহাদত হোসেন রিপন, ফাহিমুর রহমান, কানন বড়–য়া, মোঃ এনামুল হক, মোঃ নুরুল আনছার, হারুন-অর-রশিদ, মোঃ আলমগীর কবির, আশরাফ ইমরান, আবদুল্লাহ আল মামুন রিয়াদ, কায়সার ফারুক, আল আমিন, আহমদ সফা, মোঃ জাহেদুল ইসলাম, জিয়াউল হক বাবু ও মোঃ ফয়সাল
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- কক্সবাজারের জাতীয়তাবাদী রাজনীতিতে মরহুম আমিন উল্লাহ একজন নিবেদিত ও ত্যাগী কর্মী ছিলেন। গণতান্ত্রিক আন্দোলনের সক্রিয় এই প্রবীণ এই নেতার মৃত্যুতে কক্সবাজার বিএনপি পরিবার গভীর শোকাহত। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like