সিনেমার গানে আসিফের সঙ্গে মোনালি

asif-monali

বিনোদন ডেস্ক: নব্বইয়ের দশকে তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছিল ‘দোস্ত দুশমন’ সিনেমাটি। এবার একই নামে তৈরি হচ্ছে নতুন আরেকটি ছবি। সিনেমাটির একটি গানে কণ্ঠ দিতে যাচ্ছেন আসিফ আকবর। গানটিতে তার সঙ্গে কন্ঠ দেবেন ভারতীয় গায়িকা মোনালি ঠাকুর।

এই প্রথম কোন বিদেশী শিল্পীর সঙ্গে সিনেমা গান গাইবেন ‘ও প্রিয়া’ খ্যাত এই কণ্ঠশিল্পী।

এ প্রসঙ্গে তিনি বলেন, “ঢাকাই ফিল্মে নতুন ছবি আসছে ‘দোস্ত দুশমন’ নামে। পরিচালক-প্রযোজক বি.কে আজাদ অতীতে জনপ্রিয় হওয়া এ ছবিটিকে নতুন গল্পে সাজাচ্ছেন।  ছবিতে দুটি গান থাকবে আমার, একটি গানে সঙ্গে থাকবেন ভারতের মোনালী ঠাকুর, এই প্রথম বাংলা ছবিতে কোন বিদেশী শিল্পীর সঙ্গে গাওয়া হবে ।”

শিল্পীদের প্রাপ্য সম্মানী ও সত্ব নিয়ে বরাবরই সোচ্চার জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। চলচ্চিত্রের গানেও আইন অনুযায়ী নিজের মালিকানা ছাড়া গাইতে নারাজ তিনি। যথাযথ স্বত্ব পাননি বলে কণ্ঠে তোলেননি হাজারেরও বেশি গান। সম্প্রতি তিনি ফের সরব হয়েছেন চলচ্চিত্রের প্লে ব্যাকে।

সিনেমার গানে নিজের প্রাপ্য নিয়েও মুখ খুলেছেন তিনি।

আসিফ বলেন, “ফিল্মের গানের ব্যাপারে একটা সিদ্ধান্ত নিয়েছিলাম আরও আগে, গানের মালিকানায় আমার হিস্যা থাকবে অবশ্যই আইন অনুযায়ী। এখন বেশ কিছু ছবিতে গান করছি যেখানে আমার শর্তই প্রাধাণ্য পেতে বাধ্য।”

‘দোস্ত দুশমন’ চলচ্চিত্রটিতে অভিনয় করছেন নবাগত চিত্রনায়ক জয় চৌধুরী ও রোমানা নীর। চলচ্চিত্রটির বিভিন্ন আপডেট আসিফ আকবেরর ফেসবুক পেইজের মাধ্যমেও জানা যাবে বলে জানিয়েছেন আসিফ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like