টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন, মিছিল ও পথসভা অনুষ্ঠিত

teknaf-bsl-pic-20-10-16-2

সংবাদ বিজ্ঞপ্তি, ২০ অক্টোবর: টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাঃ স¤পাদক জাহাঙ্গীর আলমকে শারীরিক নির্যাতন ও বস্ত্রহীন করে ভিডিও ধারণ করার প্রতিবাদে টেকনাফ উপজেলা ছাত্রলীগের বিশাল মানববন্ধন, মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় টেকনাফ পৌরসভার শাপলা চত্বরে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীদের পাশাপাশি টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের শত শত শিক্ষার্থীরা মানববন্ধনে অংশনেয়।
মানববন্ধন শেষে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীরকে শারীরিক নির্যাতন ও বস্ত্রহীন করে ভিডিও উদ্ধারে এক মিছিল পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিন করে। মিছিল শেষে পৌরসভার শাপলা চত্বর এলাকায় টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক সাইফুল ইসলাম মুন্নার পরিচালনায় এক পথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আলহাজ্ব নুরুল বশর, পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ স¤পাদক ফজলুল কবির, দপ্তর স¤পাদক আবদুল মতিন ডালিম, ধর্ম বিষয়ক স¤পাদক নুরুল আমিন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী আকবর, যুগ্ম সাঃ স¤পাদক জহির আহাম্মদ, পৌর ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন মুরাদ, টেকনাফ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাঃ স¤পাদক সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সদস্য মোহাং শাহীন, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাং ইয়াকুব।
সভায় বক্তারা বলেন, চিহ্নিত সন্ত্রাসী ও স্বরাষ্ট্র মন্ত্রালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী জামাল হোসেন, সৈয়দ হোসেন মেম্বার, আলমগীর, জাহাঙ্গীরগং কর্তৃক ছাত্রলীগ নেতা ও টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির মেধাবী ছাত্র জাহাঙ্গীর আলমকে রাতের অন্ধকারে ডেকে নিয়ে শারীরিক নির্যাতন ও বস্ত্রহীন করে ভিডিও ধারণ করে। জঘন্যতম এ ঘটনার দীর্ঘ সময় অতিবাহিত হলেও প্রশাসন এখনো হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা ও ধারনকৃত ভিডিওটি উদ্ধার করতে পারেনি। তাই ছাত্রলীগ নেতা জাহাঙ্গীরের উপর অমানবিক নির্যাতনের মূলহোতা চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বে ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান। অন্যথায় উপজেলা ছাত্রলীগ রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী দেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like