আজিজনগরে ৭৮ হাজার লিটার চোলাই মদ উদ্ধার, আটক-১

coxs-rab-7-mad-pic

নিজস্ব প্রতিবেদক, ২০ অক্টোবর: কক্সবাজারের চকরিয়া সংলগ্ন বান্দরবানের লামার আজিজনগর এলাকায় অভিযান চালিয়ে ৭৮ হাজার লিটারের বেশী চোলাই মদ ও সরঞ্জামসহ একজনকে আটক করেছে র‌্যাব।

বুধবার সকাল থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন সংলগ্ন বান্দরবানের লামা উপজেলার আজিজনগর এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. শরাফত ইসলাম।

আটক ওরি রাখাইন (৫৫) কক্সবাজার শহরের পশ্চিম মাছ বাজার এলাকার রাখাইন পাড়ার ফজেও রাখাইনের ছেলে।

এএসপি শরাফত বলেন, সংঘবদ্ধ একটি চক্র বান্দরবানের লামার আজিজনগর এলাকায় দীর্ঘদিন ধরেচোলাই মদ উৎপাদন করে কক্সবাজার শহরের রাখাইন পল্লীতে পাচার করে আসছিল। এমন খবরে র‌্যাবের একটি দল বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত লামার নির্বাহী ম্যাজিষ্ট্রেট চৈতী শর্ববিদ্যার নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে র‌্যাব সদস্যরা চোলাই মদ উৎপাদনকারী ২০ টি কারখানা থেকে ৭৮ হাজার ২০ লিটার চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জামাদি উদ্ধার করে। এসময় মদ কিনতে যাওয়া এক ব্যক্তিকে সেখান থেকে আটক করা হয়েছে। উদ্ধার করা চোলাই মদের আনুমানিক মূল্য ৩১ লাখ ২৬ হাজার টাকা। আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে লামা থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like