রামুর বাঁকখালী নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

dead-body-image

নিজস্ব প্রতিবেদক, ১৮ অক্টোবর: কক্সবাজারের রামুর বাঁকখালী নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
মঙ্গলবার বিকাল ৪ টার দিকে বাঁকখালী নদীর রামু উপজেলার রাজারকূল ইউনিয়নের পূর্ব রাজারকূল ঘাট থেকে নিখোঁজ সমুন বড়–য়া ওরফে টাবু’র মৃতদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানান রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর।
সুমন বড়–য়া ওরফে টাবু (১৫) রামু উপজেলার ফতেখাঁরকূল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া এলাকার বাইট্যা বড়–য়ার ছেলে। সে রামু খিজারী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।
বৌদ্ধদের ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা উপলক্ষে সোমবার দুপুরে রামুর বাঁকখালী নদীতে আয়োজন করা হয় ঐতিহ্যবাহী ‘জাহাজ ভাসা উৎসব’। উৎসবস্থলের পাশে বাঁকখালী নদীতে গোসলে নামে সুমনসহ চার স্কুলছাত্র। এক পর্যায়ে সুমন নদীতে তলিয়ে যায়।
কক্সবাজার ফায়ার সার্ভিস ষ্টেশনের অপারেশন কর্মকর্তা মো. আব্দুল মজিদ বলেন, ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছে ফায়ার সার্ভিসের একটি দল। তারা সোমবার সন্ধ্যা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়ে সুমনের সন্ধান পাননি। পরে রাতে চট্টগ্রাম থেকে আনা হয় একটি ডুবুরি দল। তারা রাতে রামুতে পৌঁছার পর থেকে উদ্ধার অভিযানে নামে। এক পর্যায়ে মঙ্গলবার বিকালে ঘটনাস্থল থেকে ডুবন্ত অবস্থায় তার মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।
ওসি প্রভাষ জানান, মৃতদেহটি উদ্ধারের পরপরই আইনি প্রক্রিয়া শেষ করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like