বিয়ের আগেই গর্ভে সন্তান ধারণ করেছেন যে নায়িকারা!

untitled-1

বিনোদন ডেস্ক: সময়ের সঙ্গে বদলেছে ধারণা , চিন্তাভাবনা, দৃষ্টিভঙ্গি। নারীরা হয়ে উঠেছে সাবলীল। সমাজের চোখ রাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে নারীরা আজ ইচ্ছেমতি। আজ রইল বলিউডের এমন কয়েকজন ইচ্ছেমতির কাহিনী যারা সমাজের বেড়াজাল টপকে বিয়ের আগেই ধারণ করেছেন সন্তান-

শ্রীদেবী: 


সাত মাসের সন্তান গর্ভে ধারণ করে বিয়ের পিঁড়িতে বসেন এই সুন্দরী। আর এই কথা নিজেই জানিয়েছেন শ্রীদেবী। খবর অনুযায়ী, বনি কাপুরের সঙ্গে বিয়ের আগেই তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। তখনও প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়নি বনি কাপুরের। ১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে বিয়ে হয় এই নায়িকার। বিয়ের কিছু মাস পরে এক কন্যার মা হন তিনি।

কঙ্কনা সেনশর্মা: 


বিয়ের আগের এক পুত্র সন্তানের জন্ম দেন এই বঙ্গতনয়া। অভিনেতা রণবীর সোরের সঙ্গে ২০১০ সালের ৩ সেপ্টেম্বর বিয়ে হয় নায়িকার। আর ২০১১ সালের মার্চ মাসেই কঙ্কনার ছেলে হারুন জন্ম নেয়। এতে আন্দাজ করাই যায় যে তিনি বিয়ের আগে থেকেই অন্তসত্ত্বা ছিলেন। যদিও সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রকাশ্যে জানান, মা হতে চলেছেন তিনি। তবে বর্তমানে আর একসঙ্গে নেই এই যুগল।

আনুশকা শঙ্কর: 


ছাদনা তলায় বসার আগে গর্ভবতী হন আনুশকা। ব্রিটিশ পরিচালক জো রাইটের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। আর এই সম্পর্ক এতটাই আগে গড়ায় যে বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়ে পড়েন তিনি।

শারিকা: 


কমল হাসানের সঙ্গে লিভিংয়ে ছিলেন শারিকা। প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্সের আগেই সারিকার সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠেছিল। একমাসের শ্রুতিকে গর্ভে ধারন করে বিয়ের পিঁড়িতে বসেন এই নায়িকা।

অমৃতা অরোরা: 


ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে প্রণয় সম্পর্ক ছিল। তবে বিয়ের আগেই তিনি জানিয়েছেন, মা হতে চলেছেন তিনি। সেই সঙ্গে আরও জানিয়েছেন খুব তাড়াতাড়ি বিয়েও করতে চলেছেন তারা।

সেলিনা জেটলি: 


বিয়ের আগে প্রেমিক পিটার হ্যাগের সন্তান গর্ভে ধারন করেন সেলিনা। তিন মাসের সন্তান গর্ভে নিয়ে ছাদনা তলায় বসেন নায়িকা। মিস ইন্ডিয়া ইউনিভার্স সেলিনার দুই যমজ সন্তান। তৎপরতার সঙ্গে দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছু দিন পরেই তিনি তার প্রেগন্যান্সির খবর জানান। ২০১১ সালের জুলাইয়ে তারা বিয়ে করেন। সে বছরই তার যমজ সন্তানের জন্ম হয়।

-বাংলাদেশ প্রতিদিন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like