৭ জঙ্গির ছবি প্রকাশ করে তথ্য চেয়েছে পুলিশ

7-jangi-pic

নিউজ ডেস্ক: গাজীপুরের পাতারটেক এলাকায় পুলিশের অভিযানে নিহত সন্দেহভাজন ৭ জঙ্গির ছবি প্রকাশ করেছে পুলিশ। রবিবার রাতে ঢাকা মহানগর পুলিশের ফেইসবুক পাতায় ছবিগুলো প্রকাশ করা হয়।

একই সঙ্গে ছবির ব্যক্তিদের প্রকৃত পরিচয় জানানোর জন্য দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে যে কোনো তথ্য ডিএমপির ফেইসবুক পাতার ইনবক্সে বা হ্যালো সিটি অ্যাপে কিংবা গাজীপুর জেলা পুলিশকে অবহিত করতে অনুরোধ করা হয়েছে।

জঙ্গিদের সম্পর্কে তথ‌্য চেয়ে বলা হয়েছে, ”জঙ্গী অভিযান ও তদন্তে প্রাপ্ত তথ্য বিশ্লেষণে আমরা দেখেছি যে জঙ্গীরা বিভিন্ন সময়ে ও বিভিন্ন স্থানে একাধিক ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে থাকেন। তদন্তের স্বার্থে তাদের প্রকৃত পরিচয় জানা জরুরি।”

প্রসঙ্গত, গত শনিবার সকালে গাজীপুর জেলার হারিনালের লেবুবাগানে র‌্যাবের অভিযানে দুই জঙ্গি নিহত হয়। পরে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে পাতারটেকের আরেকটি বাড়িতে অভিযান চালায় পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। ওই বাড়িতে অভিযানে নব্য জেএমবির প্রধান আকাশসহ ৭ জন নিহত হয়। ইতিমধ্যে ওই ৯ জনের মরদেহ ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে পাতারটেকে অভিযানে নিহত ৭ জঙ্গিদের ছবি প্রকাশ করে তথ্য চেয়েছে পুলিশ।

-বাংলাদেশ প্রতিদিন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like