দুঃস্থ-অসহায় মহিলাদের মাঝে হেমন্তিকার উদ্যোগে কাপড় বিতরণ

hemantika-pic

সংবাদ বিজ্ঞপ্তি, ০৪ অক্টোবর: অসহায় ও অতিদরিদ্র মহিলাদের মাঝে প্রতি বছরের মত এবারও কাপড় বিতরণ করলো সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন ‘হেমন্তিকা’। ৩ অক্টোবর সংগঠনের হোটেল আল-আমিন কমপ্লেক্সের ৩য় তলায় সংগঠনের স্থায়ি কার্যালয়ে এ কাপড় বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন- কক্সবাজার পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মাহাবুবুর রহমান চৌধুরী। তিনি তার বক্তৃতায় সমাজের সকল বিত্তবান ও স্বাবলম্বী ব্যক্তিদের অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। সংগঠনের সহ-সভাপতি বাদল বড়–য়া’র সভাপতিত্বে ও সংগঠনের কর্মকর্তা আলীরাজ জিবলু’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন- হেমন্তিকার উপদেষ্টা প্রকৌশলী বদিউল আলম, সমাজসেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মানস দাশগুপ্ত।
স্বাগত বক্তব্য রাখেন- হেমন্তিকার সাধারণ সম্পাদক অনিল দত্ত। শুভেচ্ছা বক্তব্য রাখেন- গণ সাংস্কৃতিক কেন্দ্রের সদস্য সচিব কল্লোল দে চৌধুরী, শিক্ষক সুজন দাশ ও নূর মোহাম্মদ এবং সৃজন সংগীত ভূবনের সাধারণ সম্পাদক অজয় মজুমদার। সংগঠনের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন- তাসফিয়া তাবাস্সুম এ্যালি এবং মিথিলা সরকার।
প্রতি বছর হেমন্তিকার উদ্দ্যোগে এ বস্ত্রদান করা হয়ে থাকে। এ বছরও অর্ধশতাধিক দুঃস্থ মহিলাদের বস্ত্র বিতরণ করা হয়। বস্ত্র বিতরণ ও সামগ্রিক কর্মকান্ডে সর্বাত্মক সহযোগীতা করেন- যথাক্রমে কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নূরুল আবছর, শিক্ষক দীলিপ দাশ, প্রকৌশলী বদিউল আলম, প্রভাষ ধর, সহযোগী অধ্যাপক ড. অলক পাল, বাপ্পী ধর, মানিক দাশ, বিপুল সরকার, রণজিত পাল, সংগ্রাম সিং প্রমুখ। আগামীতে বৃহৎ পর্যায়ে অসহায়-দুঃস্থ ও অতি দরিদ্র মহিলাদের বস্ত্র বিতরণের এ মহতী উদ্দ্যোগ চলমান থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন অতিথিবৃন্দ ও সংগঠনের কর্মকর্তারা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like