শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

নিজ ঘরে গলাকাটা নারীর মরদেহ, পাশে রক্তাক্ত দা

নিজস্ব প্রতিবেদক : নিজ ঘরের বিছানায় পড়ে ছিল নারীর গলা কাটা লাশ; ঠিক তার পাশে মেঝেতে ছিল রক্তাক্ত দা।

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ চেয়ারম্যান ঘাটা এলাকায় এ হত্যাকান্ডে ঘটনা ঘটে।

বুধবার (২৭ মার্চ) রাত সাড়ে ৩টায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত নারী রিনা আক্তার (৪০), তিনি কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ চেয়ারম্যান ঘাটা এলাকার আবু নাছেরের স্ত্রী।

রাত ৩টায় নিহত নারীর স্বামী আবু নাছের, দারোয়ানসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক মো. রকিবুজ্জামান বলেন, কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ায় নিজ বাড়িতে এক নারীকে জবাই করে হত্যা করা হয়েছে মুঠোফোন এমন সংবাদ পাওয়ার ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থলে বিছানায় গলা কাটা অবস্থায় এক নারীর লাশ দেখতে পায়। আর লাশের পাশ থেকে উদ্ধার করা হয় একটি রক্তাক্ত দা।

স্থানীয় বাসিন্দা নুর মোহাম্মদ বলেন, গলাকেটে নারীকে হত্যার ঘটনা শুনে দ্রুত ওই বাড়িতে গিয়ে দেখি আবু নাছের রয়েছে। বিছানায় নারীর লাশ পড়ে রয়েছে, গলায় একটি ওড়না রয়েছে এবং মুখ রক্তাক্ত।

স্থানীয় বাসিন্দা সৌরভ বলেন, এখানে সন্দেহ করার মতো কোন কারণ দেখছি না। সম্ভবত কোন দুর্বৃত্তের দল কৌশলে এ ঘটনা ঘটিয়েছে।

নুরুল হক চকোরি বলেন, নারীর স্বামী আবু নাছের তারাবির নামাজ পড়ে বাসায় এসে দেখতে পান দরজা খোলা। আর বিছানায় রক্তাক্ত অবস্থায় তার স্ত্রী লাশ পড়ে রয়েছে। একই সঙ্গে আলমারি ও লকার সবগুলো ভাঙ্গা ছিল এবং ওখানে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ছিল না।

তবে এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক মো. রকিবুজ্জামান বলেন, আলমারি ও লকার ভাঙ্গা ছিল না এবং স্বর্ণালঙ্কার বা নগদ টাকা লুট করা হয়েছে এ ধরণের কিছু পাওয়া যায়নি। আর ঘটনার ব্যাপারে বেশ কয়েকজন জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে আরও অধিকতর জিজ্ঞাসাবাদের ৪ জনকে থানায় আনা হয়েছে।

ঘটনার পর আলামত সংগ্রহ করতে খবর দেয়া হয় সিআইডির ক্রাইম সিন ইউনিটকে। একই সঙ্গে ঘটনা তদন্ত আসে পিবিআই ও র‌্যাবের টিমও। তারাও আলামত সংগ্রহের পাশাপাশি তথ্য সংগ্রহ করে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, এক নারীর গলাকাটা লাশ পাওয়া গেছে। এ হত্যাকান্ড নিয়ে পুলিশ কাজ করছে। সিআইডির টিম এসেছে তারা আলামত সংগ্রহ করছে। পরবর্তী তদন্ত সাপেক্ষে হত্যাকান্ডের রহস্য উন্মোচন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888