অনুর্ধ-১৫ ফুটবলার: চকরিয়ায় প্রতিভাবান খেলোয়াড় বাছাই ও অনুশীলন উদ্বোধন

chakaria-pic-footbal-26-09-16

চকরিয়া প্রতিনিধি, ২৭ সেপ্টেম্বর: জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক যৌথভাবে আয়োজিত তৃণমূল পর্যায়ে অনুর্ধ-১৫ ফুটবলার প্রতিভাবান খেলোয়াড় বাছাই ও অনুশীলন কার্যক্রম কক্সবাজারের চকরিয়ায় উদ্বোধন হয়েছে সোমবার বিকেলে। কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় চকরিয়া পৌরসভার মগবাজারস্থ উপজেলা কমিউনিটি সেন্টার মাঠে এই কার্যক্রম চলছে। এদিন খেলোয়াড় বাছাই অনুষ্ঠানে উপজেলার মাধ্যমিক ও সমমনা স্তরের আগ্রহী ১৩৫ জন শিক্ষার্থী পোশাক, জুতা ও প্রয়োজনীয় উপকরণসহ অংশগ্রহন করেন। তন্মধ্যে প্রথমদিনের বাছাইয়ে ৪০ জনকে মনোনীত করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) নেতৃবৃন্দরা।
কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলুল করিম সাঈদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম এমএ। অনুষ্ঠানের উদ্বোধন করেন- চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাহেদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন- পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য এ.এস.এম আলমগীর হোছাইন ও নুরুল আবচার, বাফুফের প্রশিক্ষক মোহাম্মদ সুজন।
উপস্থিত ছিলেন- পৌরসভার সাবেক কাউন্সিলর ছৈয়দ আলম কমিশনার, সাবেক ফুটবলার ও শেখ জামাল ক্লাবের সহ-সভাপতি শের আলম শেরু, মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রের সভাপতি শওকত হোসেন ও সহ-সভাপতি রুহুল কাদের, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক খেলোয়াড় কাউছার উদ্দিন কছির, সাহাবউদ্দিন চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য বাহাদুর আলম, মালুমঘাটের খেলোয়াড় সাগর প্রমূখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like